1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

আর্জেন্টিনাকে ৫-০ গোলে হারানোর হুমকি ব্রাজিলের প্রেসিডেন্টের

  • সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৮৮ পঠিত

কো'পা আমেরিকার ফাইনালে আগামী রোববার মুখোমুখি 'হতে যাচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দী ব্রাজিল-আর্জেন্টিনা। এই ম্যাচকে ঘিরে ইতিমধ্যেই উত্তাপ ছড়িয়ে পড়েছে দুই দল ও দেশের মধ্যে।

সেই উত্তাপ আরও ছড়িয়ে পড়ল ব্রাজিল প্রেসিডেন্ট বোলসোনারোর এক মন্তব্য। ফাইনালের আগেই যেন রীতিমতো আর্জেন্টিনাকে হু’মকি দিয়ে রাখলেন তিনি।

ব্রাজিল প্রেসিডেন্ট বোলসোনারো আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজকে হু’মকি দিয়ে বলেছেন, আর্জেন্টিনাকে ব্রাজিল অন্তত ৫-০ গোলে হারাবে।

বৃহস্পতিবার (৮ জুলাই) দক্ষিণ আমেরিকান নেতাদের এক ভার্চুয়াল সম্মলনে হাসতে হাসতে এই খোঁচা দেন বোলসোনারো। খবর- মা'র্কা

ব্রাজিল প্রেসিডেন্ট জেইর বোলসোনারো আর্জেন্টিনার প্রেসিডেন্টকে উদ্দেশ্য করে বলেন, আমি তাকে বিশেষভাবে মনে করিয়ে দিতে চাই আগামী শনিবার মা'রাকানায় কো'পা আমেরিকার ফাইনালে আমা'দের দুই দেশের মধ্যকার যে দ্বৈরথ অনুষ্ঠিত 'হতে যাচ্ছে সেখানে অন্তত ৫-০ গোলে জিতবে আমা'র দেশ।

প্রায় ১৪ বছর পর কোনো বড় টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। রোববার (১১ জুলাই) ব্রাজিল রিও ডি জেনিরোর মা'রাকানা স্টেডিয়ামে আগামী রোববার (১১ জুলাই) সকাল ৬টায় মুখোমুখি 'হতে যাচ্ছে এই দুই দল।

এর আগে কো'পা আমেরিকার প্রথম সেমিফাইনালে পেরুকে ১-০ গোলে হারিয়ে ব্রাজিল ফাইনাল নিশ্চিত করে। আর দ্বিতীয় সেমিফাইনালে গোলকিপার এমিলিয়ানো মা'র্টিনেজের কৃতিত্বে কলম্বিয়াকে টাইব্রেকারে হারিয়ে ফাইনালে ব্রাজিলের স'ঙ্গী হয় মেসিবাহিনী।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!