1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

তার অধীনে খেলা চালিয়ে যাওয়া লজ্জাজনকঃ নেইমার

  • সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৩০৮ পঠিত

ব্রাজিলের ফুটবল তীর্থ মা'রাকানায় কো'পা আমেরিকার শিরোপা জয়ের লড়াইয়ে নামবে ১১ জুলাই চিরপ্রতিদ্বন্দ্বী দুই লাতিন পরাশক্তি। তার আগেই দুঃসংবাদ পেল ব্রাজিল দল। ফাইনাল ম্যাচে দলের নির্ভরযোগ্য স্ট্রাইকার গ্ যাব'্রিয়েল জেসুসকে পাচ্ছে না তারা। চিলির বিপক্ষে কোয়ার্টার ফাইনালে লালকার্ড দেখায় সেমিতে খেলা হয়নি জেসুসের।

যে ঘটনায় ‘কুংফুম্যান’ আখ্যায় কটাক্ষের স্বীকার হন জেসুস। এর পরও আশা ছিল, ফাইনালে ফিরবেন তিনি। কিন্তু চিলির ইউজেনিও মেনাকে বিপজ্জনক ফাউলের সে ঘটনায় তাকে দুই ম্যাচের জন্য নি'ষি'দ্ধ করেছে কনমেবল। স'ঙ্গে পাঁচ হাজার ডলার জরিমানা।বি'ষয়টি নিয়ে আপিল করারও সুযোগ রাখেনি কনমেবল।

আর্জেন্টিনা ফাইনালে ওঠার পরই এ সি'দ্ধান্ত জানায় দক্ষিণ আমেরিকান ফুটবল কনফেডারেন। আর কনমেবলের এমন সি'দ্ধান্তে যারপরনাই 'হতাশ হয়েছেন নেইমা'র। সতীর্থের ফাইনালে না নামতে পারার সি'দ্ধান্তের বিরু'দ্ধে কনমেবলকে বিদ্রূপের ভঙিমায় তীব্র তিরস্কার জানান ব্রাজিলের ১০ নম্বর জার্সিধারী।

নেইমা'র বলেছেন, ‘ জেসুসের বি'ষয়ে এই ধরনের সি'দ্ধান্ত যেসব লোকেরা নেয়, তাদের অধীনে থেকে খেলা চালিয়ে যাওয়া খুবই 'হতাশা এবং ল'জ্জাজনক। ওরা খেলার দারুণ একটা বিশ্লেষণ করেছে এবং তার জন্য ওদের সাধুবাদ প্রাপ্য। দুই ম্যাচের নিষে'ধাজ্ঞার পাশাপাশি কোনোরকম আপিল করারও সুযোগ নেই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!