1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:৩১ পূর্বাহ্ন

দেখুন : ব্যাটিং-বোলিং-কিপিংয়ের পর এবার আম্পায়ারের চাকরি নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন রোহিত শর্মা

  • সময় সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৮৫ পঠিত

চলতি ব্রিসবেন টেস্টে কার্যত সব কিছুই করে নিয়েছেন হিটম্যান রোহিত শর্মা। ভারতীয় দলের এই তারকা ক্রিকেটার পরিচিত ওপেনিংয়ে নেমে দুর্দান্ত একটি শুরু দেওয়া ভারতকে।

কিন্তু বর্ডার গাভাস্কার ট্রফির চতুর্থ ও নির্নায়ক টেস্ট ম্যাচে শুধু ব্যাটিংই নয়, বাকি সব কিছুই করতে নেমে পড়েছেন রোহিত শর্মা। এক কথায়, ওপেনার থেকে নিজেকে অলরাউন্ডারে পরিণত করছেন রোহিত।

প্রথম ইনিংসে ডেভিড ওয়ার্নারের ক্যাচ ঝাঁপিয়ে ধ’রা, নভদীপ সাইনির চোটের পর তাঁর ওভারের বাকি বল করার জন্য মিডিয়াম পেস বোলিং করা, এমনকি, ঋষভ পন্থের সুশ্রুষার সময়ে তাঁর উইকেটকিপিং গ্লাভস হাতে নিয়ে ক্যাচ প্র্যাকটিস করা – প্রায় সব কাজই করে নিয়েছেন হিটম্যান রোহিত শর্মা। আর এবার, খেলোয়াড়ি কেরিয়ার শেষ হওয়ার পর কি করবেন, সে নিয়েও আন্দাজ দিয়ে দিলেন রোহিত।

এদিন বেশ দাপটের সাথে খেলছিলেন ডেভিড ওয়ার্নার। নিজের অর্ধশতরানের দিকে ক্রমশ এগোচ্ছিলেন অস্ট্রেলিয়ার এই তারকা ওপেনার। এমন সময় ওয়াশিংটন সুন্দরের একটি দুর্দান্ত ডেলিভারিতে আউট হয়ে যান ওয়ার্নার। আর সেই সময় তাঁর স'ঙ্গী মা'র্নাস লাবুশানের সাথে পরা মর'্শ নিয়ে রিভিউ নেন ওয়ার্নার।

যদিও রিভিউতে দেখা যায়, স্পষ্ট আউট ওয়ার্নার। আর এমন সময় আম্পায়ার যখন আউট দেখানোর জন্য আঙুল তুলতে যাব'েন, সেই সময় আম্পায়ারের পাশে দাঁড়িয়ে নিজেও আউট দিয়ে দিলেন রোহিত শর্মা। আর এই ভিডিও মুহুর্তের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই মনে করছেন, কেরিয়ার শেষে আম্পায়ারিংয়েই আসতে পারেন রোহিত।

ইনিংসের ২৫ নম্বর ওভারের শেষ বলে অফ স্টাম্পের একটু বাইরে বল রাখেন সুন্দর, আর তা পিচে পড়ে সোজা হয়ে যায়। ওয়ার্নার সেটিকে ব্যাক ফুটে খেলতে যান কিন্তু তা মিস করে ফেলেন, যার জেরে বল গিয়ে লাগে প্যাডে। আম্পায়ার সেটিকে আউট বলে ঘোষণা করেন। এরপর রিভিউ নেন ওয়ার্নার, আর তাতে দেখা যায়, আম্পায়ারের সি'দ্ধান্ত একেবারে সঠিক এবং অস্ট্রেলিয়া তাদের একটি রিভিউ নষ্ট করে ফেলে।

এই রিপোর্ট লেখার সময় অস্ট্রেলিয়ার স্কোর ৬৪ ওভারে ২৪০/৬। ব্যাট করছিলেন অধিনায়ক টিম পেইন ২৪ (৩০) এবং প্যাট কামিন্স ২ (১০)। এই মুহুর্তে ২৭৩ রানের লিড নিয়ে রেখেছে অস্ট্রেলিয়া।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!