1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১১:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা শিরোপার লড়াইয়ে মাঠে নামছে মেসি রোনালদো দেখেনিন চূড়ান্ত সময় সূচী শিরোপার লড়াইয়ে মাঠে নামছে মেসি রোনালদো দেখেনিন চূড়ান্ত সময় সূচী

তাসকিনের ‘ডান্স মুভ’, ক্ষুব্ধ মুজারাবানি

  • সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৬৩ পঠিত

১৬ মাস পর টেস্ট দলে ফিরেই ক্যারিয়ারসেরা ইনিংস খেললেন মাহমুদউল্লাহ রিয়াদ। এ এক রাজসিক প্রত্ যাব'র্তন। ক্যারিয়ারে প্রথমবারের মতো দেড়শ রান করলেন। কম যাননি পেসার তাসকিনও। দলের মূল পেস বোলিং স্পেশালিস্ট হয়ে ব্যাটিংয়ে তাণ্ডব ছড়ালেন। তিনিও খেললেন তার ক্যারিয়ারসেরা ইনিংস।

এ দুই তারকার ক্যারিয়ার সেরা ইনিংসে ভর করে প্রথম ইনিংসে ৪৬৮ রানের পাহাড় গড়েছে বাংলাদেশ। উইকে'টে ব্যাটসম্যানদের প্রায়ই নাচিয়ে ছাড়েন বোলাররা। কিন্তু ব্যাটসম্যান নিজেই ‘ডান্স মুভ’ দেখাচ্ছেন, এমন ঘটনা বিরল।

তাসকিন আহমেদ সেই মজার দৃশ্য উপহার দিলেন। এরপর দেখা গেল তার রুদ্র রূপও। ব্লেসিং মুজারাবানির মুখোমুখি হলেন, চোখে চোখ রেখে তাকালেন। ছড়াল উত্তাপ। সেই অধ্যায় পেছনে পেলে ব্যাট হাতেই তাসকিন উপহার দিলেন আনন্দময় সময়। দেখা পেলেন মাইলফলকের।
জিম্বাবুয়ের বিপক্ষে হারারের টেস্টের দ্বিতীয় দিনে তাসকিন খেলেছেন ৭৫ রানের দারুণ ইনিংস। টেস্টে তার আগের সর্বোচ্চ ৩৩। শুধু টেস্ট ক্রিকে'টেই নয়, স্বীকৃত ক্রিকে'টে ২০৭ ম্যাচ খেলে তিনি ফিফটির স্বাদ পেলেন প্রথমবার।

১৩ রান নিয়ে দিন শুরু করেছিলেন তাসকিন। ব্যাটিং দক্ষতায় উন্নতির প্রমাণ মেলে ধ’রার আগেই দেখা যায় তার নৃত্য শৈলী। দিনের দ্বিতীয় ওভারেই মুজারাবানির বলে চোখধাঁধানো এক অফ ড্রাইভে চার মা'রেন তিনি। পরের বলটি মুজারাবানি করেন শর্ট অফ লেংথ। পিচ করে বেরিয়ে যাওয়া বল খেলতে গিয়েও ছেড়ে দেন তাসকিন। এরপরই হাত আর শরীর বাঁকিয়ে খানিকটা ‘ডান্স মুভ’ দেখান তিনি। হয়তো বোলারের প্রতি বার্তা, “এরকম বলে আমি আউট হচ্ছি না।”

মুজরাবানির তা নিশ্চিতভাবেই ভালো লাগেনি। এগিয়ে গিয়ে তিনি কিছু একটা বলেন তাসকিনকে। জবাব দিতে একটুও সময় নেননি তাসকিন। এগিয়ে গিয়ে তিনি ছোঁড়েন কথার তীর। পরের মুহূর্তেই দুজন মুখোমুখি, এতটাই কাছাকাছি যে তাসকিনের হেলমেটের গ্রিলে মুখ ঠেসে দাঁড়ান মুজারাবানি। বাক্য বিনিময় চলে। এরপর ব্যাটিং ক্রিজে ফিরে যাওয়ার আগে ক্রু'দ্ধ দৃষ্টি দেন তাসকিন, যেন চাহনির আগু'নে পুড়িয়ে দেবেন মুজারাবানিকে। পরবর্তীতে সেই দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!