1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন

দেখুন : বিধ্বংসী মেজাজে খেলা ডেভিড ওয়ার্নারকে দুরন্ত বলে আউট করলেন নবাগত ওয়াশিংটন সুন্দর

  • সময় সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৭৫ পঠিত

ব্রিসবেনে চতুর্থ টেস্টটি বেশ হাড্ডাহাড্ডি জায়গায় পৌঁছেছে তা বলাই যায়। এক সময় মনে হচ্ছিল, চালকের আসনে রয়েছে অস্ট্রেলিয়া। প্রথম ইনিংসে ৩৬৯ রান করার পর ভারতের তারকাখচিত ব্যাটিং অর্ডারকে ভেঙে বড় লিড নেওয়ার আশায় ছিল অস্ট্রেলিয়া।

কিন্তু দুই নবাগত বোলার ওয়াশিংটন সুন্দর ও শার্দুল ঠাকুরের শতরানের পার্টনার'শিপে ভর করে ম্যাচে ফেরে ভারত। যদিও ৩৩ রানের লিড নিয়ে নেয় অস্ট্রেলিয়া।

দেখু'ন : বি ধ্বং'সী মেজাজে খেলা ডেভিড ওয়ার্নারকে দুরন্ত বলে আউট করলেন নবাগত ওয়াশিংটন সুন্দর 2

আর এই অবস্থায় শুরু থেকেই বেশ দাপটের সাথে খেলছিল অস্ট্রেলিয়ার দুই ওপেনার ডেভিড ওয়ার্নার এবং মা'র্কাস হ্যারিস। দুজনে মিলে প্রথম উইকে'টে ৮৯ রান তোলে, আর এর ফলে বোঝা যাচ্ছিল, বেশ বড় রানের লক্ষ্যমাত্রা দেওয়া হবে টিম ইন্ডিয়াকে। কিন্তু কিছু ডেলিভারির ব্যবধানে দুই অসি ওপেনারকেই বিদায় জানিয়েছে ভারতীয় বোলাররা। ফলে আবারও ম্যাচে ফিরে আসে তারা।

চোট সারিয়ে ফেরার পর থেকে সেভাবে ভালো খেলতে পারছিলেন না অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার। কিন্তু ব্রিসবেনে চতুর্থ দিনে অত্যন্ত ইতিবাচক ভ'ঙ্গিতে খেলছিলেন ওয়ার্নার। ছয়টি বাউন্ডারি মেরে ৭৫ বলে ৪৮ করেন ওয়ার্নার। কিন্তু একটি দুর্দান্ত ডেলিভারিতে ওয়ার্নারকে আউট করেন তরুণ অফস্পিনার ওয়াশিংটন সুন্দর। ব্যাট হাতে অর্ধশতরান করার পর এবার বল হাতে আট'কে দিলেন ডেভিড ওয়ার্নারের অর্ধশতরান।

ইনিংসের ২৫ নম্বর ওভারের শেষ বলে অফ স্টাম্পের একটু বাইরে বল রাখেন সুন্দর, আর তা পিচে পড়ে সোজা হয়ে যায়। ওয়ার্নার সেটিকে ব্যাক ফুটে খেলতে যান কিন্তু তা মিস করে ফেলেন, যার জেরে বল গিয়ে লাগে প্যাডে। আম্পায়ার সেটিকে আউট বলে ঘোষণা করেন। এরপর রিভিউ নেন ওয়ার্নার, আর তাতে দেখা যায়, আম্পায়ারের সি'দ্ধান্ত একেবারে সঠিক এবং অস্ট্রেলিয়া তাদের একটি রিভিউ নষ্ট করে ফেলে।

এই রিপোর্ট লেখার সময় লাঞ্চ বিরতি চলছে। অস্ট্রেলিয়ার স্কোর ৪১ ওভারে ১৪৯/৪। ব্যাট করছিলেন স্টিভ স্মিথ ২৮ (৩৮) এবং ক্যামেরন গ্রিন ৪ (২৮)। ১৮২ রানের লিড নিয়ে রয়েছে অস্ট্রেলিয়া।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!