1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

শ্রীলঙ্কার ক্রিকেটারদের বহনকারী বিমানের জরুরি অবতরণ

  • সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৬৯ পঠিত

একে তো মাঠের খেলায় দল ভালো করছে না। তার ওপর মাঠের বাইরের নানা ঘটনায় টালমাটাল অবস্থা শ্রীলঙ্কা ক্রিকেট দলের। ইংল্যান্ড থেকে ব্যর্থ এক সফর শেষে দেশে ফেরার পথে বাঁধে নতুন বিপত্তি। গন্তব্যে পৌঁছানোর আগেই লঙ্কান ক্রিকেটারদের বহনকারী বিমানের জ্বা'লানি ফুরিয়ে যায়। ফলে বাধ্য হয়ে ভারতে জরুরি অবতরণ করে বিমানটি।

মাঠ ও মাঠের বাইরে শ্রীলঙ্কা ক্রিকেট দলের সময় মোটেই ভালো কাটছে না৷ সদ্য সমাপ্ত ইংল্যান্ড সফরে একটি ম্যাচেও জয় পায়নি লঙ্কানরা। টি-টোয়েন্টি সিরিজে ইংলিশদের কাছে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হয়ে ওয়ানডেতে ২-০ ব্যবধানে হেরেছে মিকি আর্থারের শিষ্যরা। বৃষ্টির কারণে শেষ ওয়ানডেতে হার থেকে রক্ষা পেয়েছে লঙ্কানরা।

এদিকে ইংল্যান্ড সফর শেষে দেশে ফেরার পথে অল্পের জন্য বড় দু'র্ঘটনা থেকে বেঁচে গেছেন শ্রীলঙ্কান ক্রিকেট দলের সদস্যরা। ইংল্যান্ড থেকে দেশে ফেরার পথে তাদের বহনকারী বিমানের জ্বা'লানি ফুরিয়ে যায়। পাইলটরা দ্রুত বিমানটি ভারতে জরুরি অবতরণের সি'দ্ধান্ত নেন। ফলে সম্ভাব্য বড় ধরণের অনাকাঙ্ক্ষিত কোনো দু'র্ঘটনা থেকে রেহাই পান শ্রীলঙ্কার ক্রিকেটাররা।

সেই সময়ের ভ'য়াবহ পরিস্থিতি বর্ণনা করেছেন শ্রীলঙ্কা দলের প্রধান কোচ মিকি আর্ডার। তিনি ঐ সময়ের পরিস্থিতিকে ‘চরম উদ্বেগজনক’ বলে উল্লেখ করেন। একই সাথে আর্থার আরও জানান, ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) পরিচালনা বিভাগে ম্যানেজার ওয়েন বেন্টলি সব সময় তাদের খোঁজ রেখেছেন।

এই প্রস'ঙ্গে তিনি বলেন, ‘আমা'দের বহনকারী বিমানের জ্বা'লানি ফুরিয়ে গিয়েছিল। তাই ভারতে আমা'দের জরুরি অবতরণ করে হয়েছিল।’

‘যখন আ মর'া ভারতে অবতরণ করি, তখনই আমা'র ফোন চালু করি। ওয়েন বেন্টলি আমাকে বেশ কয়েকটি ক্ষুদে বার্তা পাঠান। তিনি সব সময় পরিস্থিতির খোঁজ রাখছিলেন। এটা সত্যিই আমা'দের সকলের জন্য চরম উদ্বেগের সময় ছিল।’ যোগ করেন আর্থার।

এর আগে ইংল্যান্ডে থাকাকালীন সময় অস্বস্তিকর পরিস্থিতির জন্ম দেন তিন লঙ্কান ক্রিকেটার। কুশল মেন্ডিস, দানুশকা গু'নাথিলাকা ও নিরোশান ডিকওয়েলা জৈব সুরক্ষা বলয় ভেঙে নিষে'ধাজ্ঞার মুখে পড়েন।

এছাড়া শ্রীলঙ্কা ক্রিকে'টের (এসএলসি) সাথে ক্রিকেটারদের কেন্দ্রীয় চুক্তি নিয়েও ঝামেলা চলছে। দল থেকে বাদ দেওয়ার হু’মকি দিয়ে কেন্দ্রীয় চুক্তিতে স্বাক্ষর করতে ক্রিকেটারদের এক প্রকার বাধ্যই করেছে এসএলসি। অন্যদিকে, কেন্দ্রীয় চুক্তিতে নাম না থাকায় অবসরের ই'ঙ্গিত দিয়েছেন দলের তারকা অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউস।

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকে'টের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!