1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা শিরোপার লড়াইয়ে মাঠে নামছে মেসি রোনালদো দেখেনিন চূড়ান্ত সময় সূচী

এক পরিবর্তন নিয়ে ফাইনালে মাঠে নামছে আর্জেন্টিনা, দেখেনিন একাদশ

  • সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৪৬৫ পঠিত

দারুন ছন্দে আছে স্বাগতিক ব্রাজিল ও আর্জেন্টিনা দুই দল। দুই দলের দুই সুপার স্টার নেইমা'র, মেসিও দারুন ছন্দে আছে। তাই বলা চলেই কো'পা আমেরিকার ফাইনাল হবে জমজমাট। কো'পা আমেরিকার ফাইনালে মুখোমুখি হবে ব্রাজিল ও আর্জেন্টিনা।

বিখ্যাত এস্তাদিও মা'রাকানা স্টেডিয়ামে ম্যাচ টি অনুষ্ঠিত হবে ১১ জুন ভোর ৬ টা বাজে। ২০০৭ সালের কো'পা আমেরিকা ফাইনালের পর এই প্রথম কোন টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি 'হতে যাচ্ছে লাতিন আমেরিকার দুই পরাশক্তি।সেবারের ফাইনালে ৩-০ গোলে জিতে শিরোপা জয়ের উল্লাস করে ব্রাজিল।

১৪ বছর পর আবারও মুখোমুখি 'হতে যাচ্ছে এই দুই দল। মুখোমুখি লড়াইয়ে একটু এগিয়ে রয়েছে ব্রাজিল। ফিফার তথ্য অনুসারে দুই দল ম্যাচ খেলেছে ১০৫ টি। যেখানে ব্রাজিলের জয় ৪১ ম্যাচে, আর্জেন্টিনার জয় ৩৮ ম্যাচে ও বাকি ২৬ ম্যাচ হয়েছে ড্র।

এখন পর্যন্ত গোল করেছে ১৬৩ টি আর্জেন্টিনার বিপক্ষে অন্যদিকে আর্জেন্টিনা তাদের বিপক্ষে বল জালে জড়িয়েছে ১৬০ বার। সাম্প্রতিক ফর্ম অবশ্য এখন কারও পক্ষে কথা বলে না। শুধু সামান্য এগিয়ে রাখে ব্রাজিল কে। আর্জেন্টিনায় যেমন আছে লিওনেল মেসি আবার ব্রাজিলে তেমন আছে নেইমা'র।

টুর্নামেন্টে এখন পর্যন্ত সেরা খেলোয়ার এই দুইজন। নিজেদের দিনে প্রতিপক্ষ কে ছিন'্নভিন্ন করতে পারে তারা। এই আসরে নেইমা'র এখন পর্যন্ত গোল করেছে দুই টি ও করিয়েছে ৩ টি। এছাড়াও মেসি এখন পর্যন্ত গোল করেছে ৪ টি ও করিয়েছে ৫ টি গোল।

আর্জেন্টিনার হয়ে ফাইনাল ম্যাচে মাঠে ফিরতে পারে ক্রিস্টিয়ান রোমেরো। এখন পর্যন্ত আর্জেন্টিনা দলের সেরা ডিফেন্ডার তিনিই। চোটের কারনে খেলতে পারে নি কোয়ার্টার ফাইনাল ও সেমি ফাইনাল। ফাইনালে তাকে পেলে বাড়তি প্রেরণা পাবে আর্জেন্টিনা দল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!