1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

ফাইনালের আগে কোপায় নয়া বিতর্ক, নেইমারের জার্সিতে রয়েছে প্রমাণ

  • সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ১৬০ পঠিত

কো'পা আমেরিকার ফাইনালের আগে ফের বিতর্কি। এবার কো'পার মাঠের অবস্থা নিয়ে আঙুল তুললেন সমালোচকরা। মাঠে রঙ করার অ'ভিযোগ উঠল। সেই প্রমাণ হাতে নাতে পাওয়া গেছে। টিভি ক্যামেরায় যাতে মাঠ দেখতে ভাল লাগে সেই কারণে মাঠের মধ্যেই বালি ফেলা হয়েছে এবং রং করা হয়েছে। ফলে আয়োজকদের দিকে উঠছে আঙুল। তবে আয়োজকরা জানাচ্ছেন, মাঠ প্রস্তুতির জন্য সঠিক সময় পাওয়া যায়নি তাই এই পথ বেছে নেওয়া হয়েছে।

কো'পার প্রথম সেমিফাইনালে স্যান্টোস স্টেডিয়ামে খেলতে নেমেছিল ব্রাজিল ও পেরু। যেখানে ব্রাজিল ১-০ গোলে জয় পেয়ে ফাইনালের টিকিট পাকা করেছে। ম্যাচের মধ্যে যতবারই মাঠে পড়েছেন খেলোয়াড়রা, ততবারই দেখা গেছে জার্সিতে লেগে গেছে সবুজ রং। ধারণা করা হচ্ছিল, বৃষ্টির কারণে হয়তো ঘাসের রং লেগেছে জার্সিতে। কিন্তু ঘটনা আসলে ভিন্ন। ফক্স স্পোর্টস ব্রাজিল তাদের অফিসিয়াল টুইটার প্রোফাইলে জানিয়েছে, মূলত ঘাসের নিচে মাঠের বেহাল দশা ঢাকার জন্য সবুজ রং ও বালি ব্যবহার করেছে কর্তৃপক্ষ। যা বারবার লেগেছে নেইমা'রদের জার্সিতে। ক্যামেরায় ধ’রা পড়েছে সেই ছবি।

ফক্স স্পোর্টস থেকে দাবি করা হয়েছিল, ‘আজকের মাঠের অবস্থা দেখু'ন। দূর থেকে দেখতে খুবই সুন্দর। কিন্তু এটা ভুল বার্তা। কাছ থেকে দেখলে মাঠের মধ্যে অনেক রং ও সবুজ বালি দেখা যাচ্ছে। নিজেরাই দেখে নিন।’ ম্যাচ শেষে নেইমা'রের একটি ছবি দিয়ে নিজের দাবি প্রমাণও করে দিয়েছেন আলমেইরা। যেখানে দেখা যাচ্ছে, নেইমা'রের জার্সির হাতার পাশে লেগে রয়েছে সবুজ রং।

ম্যাচ শেষে নেইমা'র নিজেও অসন্তোষ প্রকাশ করেছেন মাঠের ব্যাপারে। মাঠ ভালো হলে খেলা আরও সুন্দর 'হতো বলে মনে করেন নেইমা'র। আয়োজকদের পক্ষ নিয়ে অনেকেই জানাচ্ছেন প্রস্তুতির যথাযথ সময় না পাওয়ার জন্যই এই অবস্থা। কেননা এবারের কো'পা মূলত হওয়ার কথা ছিল কলম্বিয়া ও আর্জেন্তিনায়। কিন্তু করো'নাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে একদম শেষ মুহূর্তে এটি চলে গেছে ব্রাজিলে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!