1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

১৬ মাস পর টেস্টে ফিরেই দুর্দান্ত সেঞ্চুরি হাঁকালেন মাহমুদউল্লাহ

  • সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৭৮ পঠিত

স্পোর্টস ডেস্ক: হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের দ্বিতীয় দিনের জন্য আশার প্রতীক হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তার ব্যাটের দিকে তাকিয়ে আছে বাংলাদেশ।

মাহমুদউল্লাহই স্কোরকে ৩২০ এর বেশি নিয়ে যেতে পারবেন বলে ভরসা রাখেন টাইগারদের নতুন ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স।

আর সবার আশা পূরণ করলেন মাহমুদউল্লাহ রিয়াদ। আগেরদিন ৫৪ রানে অ'পরাজিত থাকা মাহমুদউল্লাহ আজ তিন অংকের ম্যাজিক ফিগার পৌঁছে গেলেন। ক্যারিয়ারের পঞ্চাশতম টেস্টে দুর্দান্ত এক সেঞ্চুরি করে মাইলফলক রাঙালেন এ অ'ভিজ্ঞ ব্যাটসম্যান। ১৯৭ বলে ১০৪ রানে অ'পরাজিত মাহমুদউল্লাহ। ১১টি বাউন্ডারি ও একটি ছয়ে এ ইনিংস সাজিয়েছেন তিনি। টেস্ট ক্যারিয়ারে মাহমুদউল্লাহর এটি পঞ্চম সেঞ্চুরি।

তবে এক্ষেত্রে অ'পরপ্রান্তের ব্যাটসম্যান তাসকিন আহমেদ দুর্দান্ত সপোর্ট দিয়ে যাচ্ছেন।

গতবছরের ফেব্রুয়ারিতে পাকিস্তান সফরে নিজের ৪৯তম টেস্ট ম্যাচ খেলেছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। কিন্তু পঞ্চাশতম ম্যাচের জন্য অ'পেক্ষা করতে হয়েছে দীর্ঘ ১৬ মাস। রাওয়ালপিন্ডি টেস্টের পর ১৬ মাসের জন্য বাদ পড়ে যান দল থেকে। একেবারেই উপেক্ষিত ছিলেন।

কিন্তু জিম্বাবুয়ে সফরে হুট করেই তাকে টেস্ট স্কোয়াডে অন্তর্ভুক্ত করেন নির্বাচকরা। সি'দ্ধান্তটি যে কতটা সঠিক ছিল তা এখন বেশ বোঝাই যাচ্ছে। সুযোগের পূর্ণ ব্যবহার করেলেন মাহমুদউল্লাহ। টেস্টেও যে দলের জন্য গু'রুত্বপূর্ণ তিনি তা হাড়ে হাড়ে টের পাইয়ে দিলেন টি-টোয়েন্টি দলের অধিনায়ক।

এ প্রতিবেদন লেখার সময় ৮ উইকে'টে বাংলাদেশের সংগ্রহ ৩৯২ রান। মাহমুদউল্লাহ-তাসকিনের জুটিতে ভর করে এখন চারশো ছোঁয়ার অ'পেক্ষায় বাংলাদেশ। অথচ ৩০০ ছুঁতে পারবে কি না তা নিয়েই দুশ্চিন্তা ছিল এক সময়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!