1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:২১ পূর্বাহ্ন

ক্লাব ক্যারিয়ারে এই অভিজ্ঞতা কখনোই হয়নি তার

  • সময় সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৯৮ পঠিত

ক্লাব ক্যারিয়ারে কখনোই এই অ'ভিজ্ঞতার মুখোমুখি হননি লিওনেল মেসি। আর্জেন্টিনা ক্যারিয়ারে প্রথম ম্যাচেই লাল কার্ড পেয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছিলেন, সর্বশেষ কো'পা আমেরিকায় লাল কার্ডটাও ছিল বিতর্কিত। দুইটি লাল কার্ডই হয়তো মেসির প্রাপ্য ছিল না,

কিন্তু কালকেরটা নিয়ে মেসি নিজেও হয়তো বেশি অ'ভিযোগ করবেন না। রেফারির চোখ এড়িয়ে গেলেও বিলবাওয়ের বিলবাওয়ের ভিয়াব্রিকে হাত দিয়ে মুখে মা'রার জন্য ভিএআরের হস্ত'ক্ষেপে পরে লাল কার্ড দেখানো হয়েছে মেসিকে। বার্সাও বিলবাওয়ের কাছে স্প্যানিশ সুপার কাপের ফাইনাল হেরে গেছে, মিস করেছে মৌসুমের প্রথম শিরোপা জয়ের সুযোগ।

রিয়ালকে হারিয়ে ফাইনালে উঠে এসেছিল বিলবাও, কাল দেখিয়েছে কেন তারা ফাইনালের যোগ্য দাবিদার। আঁতোইন গ্রিজমানের গোলে শুরুতে তারা এগিয়ে গেলেও অস্কার ডে মা'র্কোস। গ্রিজমান পরে আরও একবার এগিয়ে দেন ৭৭ মিনিটে,

কিন্তু ম্যাচ শেষের কিছুক্ষণ আগে ভিয়াব্রি গোল শোধ করে খেলাটা নেন অতিরিক্ত সময়ে। তার আগে অবশ্য রাউল গার্সিয়ার গোল ভিএআরে বাতিল হয়েছে, মেসি নজেও গোল পাচ্ছিলেন না। ৯৩ মিনিটে ইনাকি উইলিয়ামসের দারুণ গোলে এবার এগিয়ে যায় বিলবাও, কিন্তু বার্সা আর সুযোগ পাচ্ছিল না। সেভাবে। শেষ দিকে 'হতাশ মেসি লাল কার্ড দেখে বার্সার ব্যর্থতার ষোলকলা পূর্ণ করেন।

এই হারে গত ১০ ম্যাচ অ'পরাজিত যাত্রাটা ভেস্তে গেল বার্সার। ১৯৮৫ সালের পর আবার সুপার কাপ জিতল বিলবাও, তাদের ইতিহাসে মাত্র দ্বিতীয় বার। আর ১৯৬০ সালের পর একই প্রতিযোগিতায় হারাল রিয়াল ও বার্সাকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!