1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন

ফাইনালে নেইমারদের পেয়ে যা বললেন মেসি

  • সময় বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৪৯১ পঠিত

কো'পা আমেরিকার দ্বিতীয় সেমিফাইনালে টাইব্রেকারে কলম্বিয়াকে হারিয়ে আবারও টুর্নামেন্টটির ফাইনালে উঠেছে মেসি নেতৃত্বাধীন আর্জেন্টিনা। এর আগে আরও তিনবার ফাইনালে উঠলেও একবারও ট্রফি জয়ের স্বাদ পায়নি আর্জেন্টিনা। এবারের ফাইনালকে ঘিরে বিশ্বজুড়ে বাড়তি উত্তেজনা।

কারণ এবার মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা ও ব্রাজিল। রোমাঞ্চে ছুঁয়ে গেছে আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসিকেও। তাই তো সেমিফাইনালের ম্যাচের পর জানালেন ফাইনাল নিয়ে তার অনুভূ'তি। আগেও টানা তিনবার ফাইনালে উঠে শিরোপা জয়ের স্বাদ পাননি লিওনেল মেসি।

আবারও ফাইনালে আর্জেন্টিনা তবে এবার প্রতিপক্ষ ব্রাজিল। আর এতেই আর্জেন্টাইন অধিনায়ক জানালেন, এবার তারা সবসময়ের চেয়ে বেশি রোমাঞ্চিত। আজ বুধবার (৭ জুলাই) সকালে কো'পা আমেরিকার সেমিফাইনালে কলম্বিয়াকে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করেছে আর্জেন্টিনা।

এই ম্যাচে এক অ্যাসিস্টের স'ঙ্গে টাইব্রেকার শটে লক্ষ্যভেদ করেন মেসি। পুরো টুর্নামেন্টে দারুণ ছন্দে থাকা মেসি ম্যাচশেষে তিনি জানালেন, এবারের ফাইনালে তিনি সবসময়ের চেয়ে বেশি রোমাঞ্চিত। তিনি বলেন, এখন আ মর'া যেকোনো সময়ের চেয়ে বেশি রোমাঞ্চিত, খুশি।

ব্যক্তিগতভাবে আমা'র আরো একটি ফাইনাল খেলতেই 'হতো। আমি যেটা সবচেয়ে বেশি চাই, দেশের হয়ে একটা শিরোপা জিততে। কিন্তু আমি কাপ জিততে পারি বা না পারি। আমা'র মনে হয় পরিবারকে না দেখেও এই ৪৫ দিন সত্যিই উপভোগ করেছি। আর্জেন্টিনার ফুটবলারদের ত্যাগের কথা জানিয়ে মেসি বলেন, এখানকার কিছু ছেলের বাবা।

যারা তাদের সন্তানের জন্ম'দিনে উপস্থিত থাকতে পারেনি। যেটা জীবনের সবচেয়ে গু'রুত্বপূর্ণ জিনিস। সব ত্যাগ ও নিজেদেরকে উৎসর্গ করার পর আ মর'া এখন ফাইনালে। ফাইনালে ব্রাজিলের মতো প্রতিপক্ষের সাথে লড়াই করতে হবে। ম্যাচটি সহজ হবে না। আমি ফাইনালের জন্য মুখিয়ে আছি।

সবসময়ের চেয়ে বেশি এবার রোমাঞ্চিত। ব্রাজিলকে প্রতিপক্ষ হিসেবে পেয়েই হয়তো বেশি রোমাঞ্চিত মেসি। বিশ্ববাসীও আগামী ১১ জুলাই চেয়ে থাকবে টেলিভিশনের পর্দায়।কে পাচ্ছেন ট্রফি! আর্জেন্টিনা নাকি ব্রাজিল? মেসি কি পারবে আর্জেন্টিনাকে একটি ট্রফি উপহার দিতে, নাকি শেষ হাসি স্থান পাবে নেইমা'রের ঠোটে?

ম্যারাডোনা কি উপর থেকে মেসির হাতে ট্রফিসহ চুম্বনের দৃশ্যটি দেখবেন? নাকি শেষ বেলায় পেলের চোখে আরেকবার ধ’রা দিবে জয়ের পর নেইমা'রদের সাম্বা নাচ। সব কিছুর জন্য অ'পেক্ষা করতে হবে আগামী ১১ জুলাই বাংলাদেশ সময় সকাল ৬ টা পর্যন্ত।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!