1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

এবার দলে প্রধান কোচের দায়িত্বে ধোনি

  • সময় বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৭৫ পঠিত

২০০৮ সাল থেকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন ম হে'ন্দ্র সিং ধোনি। আইপিএলের ফ্র্যাঞ্চাইজিটির মালিকপক্ষের সাথেও ধোনির সম্পর্ক বেশ ভালো। তাই সাবেক অজি ক্রিকেটার ব্র্যাড হগ মনে করছেন, ধোনি কখনও চেন্নাই ছাড়বেন না।

মাঠের খেলা ছাড়লেও দলটির কোচের ভূমিকায় দেখা যাব'ে সাবেক এই ভারতীয় অধিনায়ককে। গত বছরের আগস্টে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছেন ধোনি। চলতি বছরের ৭ জুলাই ৪০ বছর বয়সে পা রাখবেন তিনি। স'ঙ্গত কারণেই প্রশ্ন জাগছে, আইপিএলের আগামী আসরে ধোনি খেলবেন তো?

কিংবা ধোনি খেলতে চাইলেও ৪০ বছর বয়সী একজন ক্রিকেটারকে চেন্নাই সুপার কিংস ধরে রাখবে তো? টুইটারে এক ভারতীয় ক্রিকেট স মর'্থক সাবেক অজি অলরাউন্ডার ব্র্যাড হগের কাছে জানতে চান, ‘ব্যাড হগ স্যার ভাবুন তো, ২০২২ সালে আইপিএলের মেগা নিলামে চেন্নাই সুপার কিংস ধোনিকে ধরে না রাখে

সেক্ষেত্রে আইপিএলের কোন ফ্র্যাঞ্চাইজির ধোনি ও তার অ'ভিজ্ঞতা বেশি প্রয়োজন হবে?” তবে ২০২২ আইপিএলের মেগা নিলামে হগ ধোনিকে অন্য কোন ফ্র্যাঞ্চাইজির জার্সিতে দেখছেন না। হগের ধারণা, চেন্নাইয়ের অধিনায়ক ক্রিকেট ছাড়লেও কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন তিনি।

ফিরতি টুইটে ঐ ক্রিকেট ভক্তকে হগ বলেন, ‘এমএস ধোনি কখনই চেন্নাই সুপার কিংস ছাড়বেন না। তিনি এই ফ্র্যাঞ্চাইজির মহারাজা। তাকে কোচের ভূমিকায় দেখা যাব'ে।’ ধোনির নেতৃত্বে ২০১০,২০১১ ও ২০১৮ সালে আইপিএল শিরোপা জিতেছে চেন্নাই।

২০১০ ও ২০১৪ সালে দুই দফায় দলটিকে চ্যম্পিয়নস লিগ শিরোপা এনে দেন ধোনি। এছাড়া সব ধরণের প্রতিযোগিতা মিলিয়ে ধোনির অধীনে ২০১টি ম্যাচের ১২৩টিতেই জয় পেয়েছে চেন্নাই। অধিনায়ক হিসেবে আইপিএলে সবচেয়ে বেশি ম্যাচ জয়ের রেকর্ডও ধোনির।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!