1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন

হাড্ডাহাড্ডি লড়াইয়ে চলছে বাংলাদেশ বনাম উইন্ডিজের ম্যাচ দেখেনিন সর্বশেষ আপডেট

  • সময় সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৫১ পঠিত

উইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে বুধবার (২০ জানুয়ারি) মাঠে নামছে বাংলাদেশ দল। তামিম ইকবালের নেতৃত্বাধীন টাইগাররা এই সিরিজকে কেন্দ্র করে প্রস্তুতির ঘাটতি রাখেনি বিন্দুমাত্র।

ক্যারিবিয়ানদের বিপক্ষে মূল পর্বে মাঠে নামা'র আগে প্রাথমিক স্কোয়াডে থাকা ক্রিকেটাররা দুই দলে ভাগ হয়ে খেলেছে প্রস্তুতি ম্যাচ। সাভারের বিকেএসপিতে অনুষ্ঠিত হওয়া প্রথম ম্যাচে বেশ দাপটের সাথেই জয় লাভ করেছিল মাহমুদউল্লাহ একাদশ।

অন্যদিকে দ্বিতীয় ম্যাচে ছিল ভিন্ন চিত্র। তামিম একাদশ রিয়াদদের বিরু'দ্ধ জয় পেয়েছে বড় ব্যবধানে। দলের জয়-পরাজয়ের হিসেব বাদ দিলে ক্রিকেটারদের ব্যক্তিগত পারফরম্যান্স বিচারে দেখা যায় আশানুরূপ ফলাফল।

প্রথমবারের মত জাতীয় দলে ডাক পাওয়া শরিফুল ইসলাম বল হাতে ছিলেন দুর্দান্ত। এখনও ওয়ানডে অ'ভিষেক না হওয়া হাসান মাহমুদের গতি সামাল দিতে হিমশিম খেতে হয়েছে তামিম'দের। এছাড়া সাকিবের রানে ফেরা ছিল বাড়তি পাওনা।

অন্যদিকে নিজেদের প্রমান করার কিছুই ছিল না মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ কিংবা তামিম ইকবালের। দ্বিতীয় ম্যাচে তো তামিম একাই খেলেছিলেন ৮০ রানের দুর্দান্ত এক ইনিংস। বাকি ক্রিকেটাররাও নিজেদের স্বাভাবিক অবস্থানটা দেখাতে সক্ষম ছিলেন বরাবরই। সার্বিক বিবেচনায় উইন্ডিজের বিপক্ষে লড়াই করতে বাংলাদেশ দল যে প্রস্তুতির কোনো ঘাটতি রাখছে না সেটা বলাই যায়।

আজকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১ম প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নেমেছে বাংলাদেশ দল। বিকেএসপিতে চলছে দুই দলের হাড্ডা হাড্ডি লড়াই।সাংবাদিক পামিশন না থাকার কারণে এই মুহুর্তে প্রস্তুতি ম্যাচের কোন আপডেট এখনো পাওয়া যায় নি। তবে সিটি২৪নিউজের দর্শকদের জন্য একটি ভিডিও সংযোজন করে দেয়া হলো।

উল্লেখ্য, দীর্ঘ দশ মাসের বিরতি দিয়ে বাংলাদেশ দল আন্তর্জাতিক ক্রিকে'টে ফিরতে যচ্ছে টাইগাররা। তুলনামূলক নবীন উইন্ডিজ দলটির বিরু'দ্ধে বিন্দু মাত্র ছাড় দিতে নারাজ সাকিব-তামি মর'া। ওয়ানডে বিশ্বকাপের চলমান লিগে টেবিলে নিজেদের অবস্থান শক্ত করা যেতে পারে এই সিরিজের মধ্য দিয়েই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!