1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

কলম্বিয়ার খেলোয়াড়ের ফাউলে রক্তক্ষরণ মেসির

  • সময় বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ২২১ পঠিত

চলতি কো'পা আমেরিকার ফাইনালে যাব'ার লড়াইয়ে আজ সকালে সেমিফাইনালে কলম্বিয়ার মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা। এই ম্যাচে দুর্দান্ত শুরু করেছে মেসিরা। মাত্র ৭ মিনিটেই এগিয়ে গেছে লিওনেল স্কালোনি দল।

আবারো সেই মেসির দুর্দান্ত এসিস্ট। বক্সের মধ্যে লাউতারো মা'র্টিনেজকে বল বাড়িয়ে দেন লিওনেল মেসি। আর সেখান থেকে গোল করতে ভুল করেননি ইন্টার মিলান ফরোয়ার্ড।

প্রথমা'র্ধে এগিয়ে থেকেই বিরতিতে গিয়েছিল আর্জেন্টিনা। কিন্তু দ্বিতীয়ার্ধে দারুণ এক গোলে ম্যাচে সমতা ফিরিয়ে এনেছে কলম্বিয়া। খেলার মাঝে মেসিকে গু'রুতর এক ফাউল করেন কলম্বিয়ার এক খেলোয়াড়। অনেকক্ষণ মাঠেই পড়ে থাকেন মেসি। শেষমেশ দেখা যায় মেসির গোড়ালি থেকে র'ক্তক্ষরণ হচ্ছে। আর সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ভাইরাল হয়ে যায়। যদিও মেসি এই র'ক্তক্ষরণ নিয়েও খেলে যাচ্ছেন।

ম্যাচের ৬১ মিনিটের সময় ফ্রি কিক পায় কলম্বিয়া। নিজেদের অর্ধে পাওয়া ওই ফ্রি কিক দ্রুত শট করেন কারডোনা। বক্সের ভেতরে বল পেয়ে দৌড় শুরু করেন দিয়াজ। দারুণভাবে আর্জেন্টিনা গোলরক্ষক এমিলিয়ানো মা'র্টিনেজকে ফাঁ'কি দিয়ে গোলও করেন তিনি।

ম্যাচের শুরুর দিকে দারুণ কিছু আ'ক্রমণ করে আর্জেন্টিনা। তার ফলও তারা পেয়ে যায় ম্যাচের মাত্র সাত মিনিটের মাথায়। অ্যাসিস্টকে নিজের নিয়মিত অভ্যাস বানিয়ে ফেলা মেসি বাড়িয়ে দেন বল। সেখান থেকে জাল খুঁজে নেন লাউতারো মা'র্টিনেজ।

কো'পা আমেরিকার সেমিফাইনালে কলম্বিয়ার বিপক্ষে অবশ্য ম্যাচের শুরুতেই এগিয়ে যাওয়ার যেতে পারত আলবিসেলেস্তেরা। তৃতীয় মিনিটে এসেছিল দারুণ সুযোগ। কলম্বিয়ার দুই তিন ডিফেন্ডারকে কাটিয়ে ডি বক্সে ঢুকে পড়েন লিওনেল মেসি। দারুণভাবে বল বাড়িয়ে দেন নিকোলাসা গঞ্জালেসকে। কিন্তু তার হেড গন্তব্য খুঁজে নিতে ব্যর্থ হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!