1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

শুধু মেসি নয়, অন্য বিপদও মাথায় রাখছে কলম্বিয়া

  • সময় মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৮৮ পঠিত

কলম্বিয়া ও উরুগু'য়ের মধ্যকার কোয়ার্টার ফাইনাল ম্যাচে ফেবারিট ছিল সর্বোচ্চ ১৫ বারের কো'পা আমেরিকা চ্যাম্পিয়ন উরুগু'য়ে। কিন্তু তাদেরকে রুখে দিয়ে টাইব্রেকারে ম্যাচ জিতে সেমিফাইনালের টিকিট অর্জন করে নিয়েছে কলম্বিয়া।

এখন ফাইনালের ওঠার লড়াইয়ে কলম্বিয়ার সামনে বড় বাধা কো'পার দ্বিতীয় সর্বোচ্চ ১৪ বারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। বুধবার বাংলাদেশ সময় সকাল ৭টায় ব্রাজিলের গারিঞ্চা মানে স্টেডিয়ামে হবে ম্যাচটি। এ ম্যাচকেই ফাইনালের আগে ফাইনাল হিসেবে নিচ্ছে কলম্বিয়া।

চলতি কো'পায় এখনও পর্যন্ত কোনো ম্যাচ হারেনি আর্জেন্টিনা। তার ওপরে দুর্দান্ত ফর্মে রয়েছেন দলের অধিনায়ক লিওনেল মেসি। এখনও পর্যন্ত ৪ গোলের পাশাপাশি ৪ এসিস্ট করে ৪টি ম্যাচে সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন মেসি। সেমিফাইনালেও তার কাছ থেকে জাদুকরী পারফরম্যান্সের প্রত্যাশায় থাকবে আর্জেন্টিনা।

তবে কলম্বিয়া ভাবছে ভিন্ন কথা। আর্জেন্টিনা দলে মেসির গু'রুত্ব জানা থাকলেও, শুধু মেসিকে ঘিরেই পরিকল্পনা সাজাতে রাজি নয় কলম্বিয়া। বরং আর্জেন্টিনা দলের অন্যান্য বিপজ্জনক খেলোয়াড়দের কথাও মাথায় রাখছে তারা। ম্যাচের আগে এ কথা জানিয়েছেন কলম্বিয়ার তারকা ফুটবলার হুয়ান কুয়াদ্রাদো।

তার ভাষ্য, ‘ম্যাচটা খুবই কঠিন 'হতে চলেছে। এটাও একটা ফাইনাল। আ মর'া এত দূর আসতে পেরেছি, ঈশ্বরের কাছে কৃতজ্ঞতা। এ ম্যাচটা খেলতে পারা দারুণ হবে। আ মর'া জানি, আর্জেন্টিনার জন্য মেসি কত গু'রুত্বপূর্ণ। তবে শুধু সে একাই নয়। তাদের দলে আরও খেলোয়াড় আছে, যারা যেকোনো সময় বিপদের কারণ 'হতে পারে।’

কো'পা আমেরিকা শুরুর ঠিক আগে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা ও কলম্বিয়া। সেই ম্যাচে মাত্র ৮ মিনিটেই জোড়া গোল করে লিড নিয়েছিল আর্জেন্টিনা। কিন্তু পরে দুই গোল করে ড্র নিয়ে মাঠ ছাড়ে কলম্বিয়া। সেই ম্যাচের কথাও মাথায় রেখেছেন কুয়াদ্রাদো।

তিনি বলেছেন, ‘বিশ্বকাপ বাছাই ম্যাচের একটা অ'ভিগতা আছে আমা'দের। সে ম্যাচে যা হয়েছে, তা থেকে আ মর'া শিখেছি। তবে এখন আবার ভিন্ন ম্যাচ। আমা'দের জমাট রক্ষণ নিয়ে শুরু করতে হবে। বল মাটিতে রেখে নিজেদের খেলার ওপর আস্থা রাখতে হবে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!