1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

ম্যারাডোনাকে ছাড়িয়ে যেতে মেসির প্রয়োজন যত গোল

  • সময় মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২৬৮৪ পঠিত

লিওনেল মেসি এখন ফ্রি-কিককে পেনাল্টির মতোই সহজ করে ফেলেছেন। ডি-বক্স ছোঁয়া দূরত্বে ফ্রি কিক পেলেই প্রতিপক্ষের রক্ষণভাগে আতঙ্ক তৈরি করছে এই আর্জেন্টাইন তারকা। সবশেষ কো'পা আমেরিকার কোয়ার্টার ফাইনালে ইকুডেররের বিপক্ষে ৯৩ মিনিটে মেসির করা গোলটি ছিল এই ফুটবল জাদুকরের ৫৮তম ফ্রি-কিক গোল।

ওই গোলের পর ১৯৮৬ সালের বিশ্বকাপজয়ী আরেক আর্জেন্টাইন কিংবদন্তি ফুটবলার দিয়াগো ম্যারাডোনার থেকে মাত্র ৪ গোল পিছিয়ে আছে মেসি। এতে ম্যারাডোনার ৬২টি ফ্রি-কিক গোলের মাইলফলক স্পর্শ করতে মেসির প্রয়োজন আর মাত্র ৪টি গোল।

এদিকে ম্যারাডোনাকে স্পর্শ করতে হলে এর আগে অবশ্য ৩ ব্রাজিলিয়ান ও সাবেক ক্লাব কোচ রো'নাল্ড কোম্যানকে পেছনে ফেলতে হবে মেসিকে। মেসির সামনে বর্তমানে আছে ব্রাজিলের রোজারিও সেনি (৫৯ গোল), আরেক ব্রাজিলিয়ান মা'র্সেলিনহো ক্যারিয়োকা (৫৯ গোল), ডাচ খেলোয়াড় ও বর্তমান বার্সা কোচ রো'নাল্ড কোম্যান (৬০ গোল) ও ব্রাজিলিয়ান কিংবদন্তি জিকো (৬২ গোল)।

তবে সবচেয়ে বেশি ফ্রি-কিক গোলের রেকর্ডটির মালিক ব্রাজিলের খেলোয়াড় জুনিনহো পের্নাম্বুকানো। ৭৭টি ফ্রি-কিক গোল করে সবার শীর্ষে আছে এই ব্রাজিলিয়ান। দ্বিতীয় অবস্থানে আছে আরেক ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে, তার গোল সংখ্যা ৭০টি। তৃতীয় অবস্থান আছে ৬৬টি গোল করা আর্জেন্টিনার ভিক্টর লেগারোট্যাগলি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!