1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

আর্জেন্টিনা ম্যাচের দায়িত্বে সেই ‘কুখ্যাত’ রেফারি

  • সময় মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৯৯৭ পঠিত

চলতি কো'পায় কোয়ার্টার ফাইনালে ব্রাজিলের ম্যাচে আর্জেন্টাইন আর আর্জেন্টিনার ম্যাচে ব্রাজিলিয়ান রেফারির দায়িত্ব পাওয়ার খবরটি ফুটবলপ্রেমীদের মধ্যে আলোড়ন তুলেছিল বেশ। ধারণা করা হচ্ছিল, সেমিফাইনালেও হয়তো আর্জেন্টিনা আর ব্রাজিলের ম্যাচে দায়িত্বে থাকবেন দুই দেশের রেফারিরা।

কিন্তু সেই ধারণা সত্য প্রমাণিত হয়নি। আর্জেন্টিনা-কলিম্বিয়া ম্যাচে দায়িত্বে থাকবেন চিলি ও ভেনেজুয়েলার দুই রেফারি। এমনকি মূল রেফারির সহকারী হিসেবেও থাকছেন না ব্রাজিল-আর্জেন্টিনার কেউ।

এদিকে আর্জেন্টিনার শেষ ৭ ম্যাচের দুইটিতে মূল রেফারির দায়িত্ব পালন করেছেন হেসুস ভ্যালেনজুয়েলা। যার প্রথমটি ছিল বিশ্বকাপ বাছাইয়ে চিলির বিপক্ষে ম্যাচ। যেখানে ১-১ গোলে ড্র করে আর্জেন্টিনা। সেই ম্যাচে লাউতারো মা'র্টিনেজের একটি জোরালো পেনাল্টির আবেদনে সাড়া দেননি এ রেফারি।

আর সবশেষ কো'পা আমেরিকার গ্রুপপর্বে প্যারাগু'য়ের বিপক্ষে ম্যাচেও ছিলেন ভ্যালেনজুয়েলা। সেটি ১-০ ব্যবধানে জিতেছল আলবিসেলেস্তেরা। এদিন অবশ্য কোনো বিতর্কিত সি'দ্ধান্ত দেননি তিনি।

অন্যদিকে চিলিকে হারিয়ে সেমিফাইনালে ওঠায়, এই ম্যাচে কোনো চিলির রেফারি চায়নি ব্রাজিল। তবু আয়োজক সংস্থা কনমেবল চিলির রবার্তো তোবারকেই দায়িত্ব দিয়েছে এ ম্যাচের জন্য। যিনি লাতিন অঞ্চলের অন্যতম সেরা রেফারি হিসেবেই পরিচিত।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!