1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

ইতিহাস গড়ে টি-টোয়েন্টিতে ডাবল সেঞ্চুরির বিশ্ব রেকর্ড

  • সময় সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২১২ পঠিত

বর্তমান ক্রিকে'টের সবচেয়ে জনপ্রিয় সংস্করণ টি-টোয়েন্টি ফরমেট। এই টি-টোয়েন্টিতে হাতে গোন দেখা যায় সেঞ্চুরি, আর সেই টি-টোয়েন্টিতেই ডাবল সেঞ্চুরি হাঁকিয়ে রেকর্ড গড়লেন ভারতের সুবোধ ভাটি।

২০ ওভারে ১ উইকেট হারিয়ে ২৫৬ রান তুলেছে দল। একাই ২০৫ রান করে অ'পরাজিত ছিলেন দিল্লির এই ব্যাটসম্যান। বল খেলেছেন ৭৯। ১৭টি চার ও ১৭টি ছয় হাঁকিয়ে ইনিংসটি সাজান তিনি। স্ট্রাইক রেট ২৫৯.৪৯।

সম্প্রতি ক্লাব টুর্নামেন্টের ম্যাচে দিল্লি একাদশের হয়ে এই ইনিংসটি খেলেন সুবোধ ভাটি। ২০১৫/১৬ মৌসুমে পেশাদার ক্রিকে'টে অ'ভিষেক হয় এই পেস অলরাউন্ডারের। দিল্লির হয়ে নিয়মিত খেলছেন। রঞ্জিতে ট্রফিতেও খেলার অ'ভিজ্ঞতা রয়েছে তার।

করো'না দ্বিতীয় ধাক্কার পর আগামী সেপ্টেম্বর থেকে ২০২১/২২ মৌসুম শুরুর কথা জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ঠিক এমন সময় সিম্বার বিপক্ষে দিল্লি একাদশের হয়ে ওপেন করতে নেমে এই ইনিংসটি খেললেন ৩০ বছর বয়সী এই অলরাউন্ডার।

গত বছর রঞ্জি ট্রফি মাঠে গড়ায়নি। সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি, বিজয় হাজারে ট্রফি আয়োজন হয়। খেলার সুযোগ হয়নি সুবোধের। ভারতের গণমাধ্যমগু'লো ধারণা করছে, নজর কাড়া এই ইনিংস খেলে দিল্লি জায়গা করে নেয়ার পথ তৈরি হলো শুধু তাই নয়, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্রাঞ্চাইজিগু'লো তাকে নিয়ে ভাবতে পারে।

২০১৩ সালে ১৭৫ রানের অ'পরাজিত ইনিংস খেলেন ক্রিস গেইল। যা স্বীকৃত টি-টোয়েন্টিতে ব্যক্তিগত সর্বোচ্চ রান। আইপিএলের ম্যাচে পুনে ওয়ারিয়র্সের বিপক্ষে এই রান তুলেছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গু'লুরুর হয়ে খেলা এই ওপেনার। ১৩টি চার ও ১৭টি ছক্কা এসেছিল ওয়েস্ট ইন্ডিজের এই তারকার ব্যাট থেকে।

অন্যদিকে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংসের মালিক অস্ট্রেলিয়ার অ্যারন ফিঞ্চ। জিম্বাবুয়ের বিপক্ষে ৭৬ বলে ১৭২ রানের ইনিংসটি খেলেছিলেন। ২০১৮ সালে ১৬টি চার ও ১০টি ছক্কা হাঁকান তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!