1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

সেমির আগে দুঃসংবাদ, ২ তারকাকে পাচ্ছে না ব্রাজিল

  • সময় সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২৩৬ পঠিত

ম'ঙ্গলবার (৬ জুলাই) ভোর ৫টায় রিও ডি জেরিরোর নিল্তন সানে্তাস স্টেডিয়ামে কো'পা আমেরিকার প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে ব্রাজিল-পেরু। ফাইনাল নিশ্চিতের লড়াইয়ে ম্যাচটি রূপ নিবে মহারণে। দুইপক্ষ অটল জয়ের প্রশ্নে। যদিও ইতিহাস ব্রাজিলের পক্ষেই কথা বলছে। কো'পায় সেলকাওরা বরাবরই পেরুর স'ঙ্গে হট ফেভারিট।

দুই বছর আগে সবশেষ আসরের ফাইনালে পেরুকে ৩-১ গোলে হারিয়ে কোপা জিতেছিল ব্রাজিল। এবারও গ্রুপপর্বে পেরুকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে সেলকাওরা। কিন্তু তারপরও কিছুটা সর্তক কোচ তিতে। ম্যাচপূর্ববর্তী সংবাদ সম্মেলনে

বলেছেন, ‘দুটি ম্যাচ আলাদা এবং পরিস্থিতি, সময়ও ভিন্ন। পাশাপাশি এই ম্যাচের চাহিদাও আগের ম্যাচের চেয়ে উঁচুতে। আমা'দের লক্ষ্য অর্জনের জন্য তাদের চেয়ে ভালো খেলা জরুরি। কারণ তারাও ফাইনালে যেতে চায়, তাদের লক্ষ্যও একই।

এ নিয়ে ৪৬টি আর্ন্তজাতিক ম্যাচে মুখোমুখি হয়েছে ব্রাজিল-পেরু। যাতে ৩৩ বার জিতেছে পেলে এবং তার উত্তরসূরীরা। এত জয়ের বিপরীতে মাত্র ৫ ম্যাচ পরাজয় এসেছে তাদের।
অন্যদিকে কো'পায় মোট ১২ বার মুখোমুখি হয়েছে দুই পক্ষ। যাতে ব্রাজিলের নামের পাশে যুক্ত হয়েছে আট' জয়। পেরু জিতেছে দুই ম্যাচ। অন্য দুটি ড্রয়ে রূপ নেয়।

টিম নিউজ: আট'লাটিকো মা'দ্রিদ ডিফেন্ডার ফিলিপকে নিয়ে কিছুটা শঙ্কিত দল। হাঁটুর ইনজুরিতে রয়েছেন তিনি। এছাড়া লাল কার্ড পেয়ে সেমিতে নামা হচ্ছে না জেসুসের। কার্ড জটিলতায় ফাইনালে উঠার লড়াইয়ে জেসুসের পরিবর্তে সেমিফাইনালে লুকাস পাকুয়েতাকে নিয়ে মাঠে নামবে সেলেকাওরা।

ব্রাজিলের সম্ভাব্য একাদশ

এডারসন মোরেস, দানিলো দা সিলভা, মা'রকুইনহোস, থিয়াগো সিলভা, রেনান লোদি; ক্যাসিমিরো, ফ্রে'ড, লুকাস পাকুয়েতা, রবার্তো ফিরমিনো, রিচার্লিসন ও নেইমা'র জুনিয়র।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!