1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

বিদায় নিলেও সোনার বুট জেতার দৌড়ে এগিয়ে রোনালদো

  • সময় সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১০৪ পঠিত

ডেনমা'র্কের বিরু'দ্ধে কোয়ার্টার ফাইনালে হেরে ইউরো থেকে ছিটকে গিয়েছে চেক প্রজাতন্ত্র। কোয়ার্টার ফাইনাল অবধিও দারুণ ছন্দে ছিলেন প্যাট্রিক শিক। পাঁচটি গোল করে ক্রিশ্চিয়ানো রো'নাল্ডোর স'ঙ্গে সর্বোচ্চ গো'লাদাতার তালিকায় দুই নম্বরে রয়েছেন তিনি।

পর্তুগাল প্রতিযোগিতা থেকে বিদায় নিলেও পাঁচটি গোল করার পাশাপাশি একটি অ্যাসিস্ট থাকায় সর্বোচ্চ গো'লাদাতার তালিকায় এক নম্বরে রয়েছেন রো'নাল্ডো। দ্বিতীয় স্থানে শিক। তাঁর একটাও অ্যাসিস্ট নেই।

ফলে সোনার বুটের দাবিদার হিসেবে অনেকটাই এগিয়ে রয়েছেন পর্তুগালের তারকা। তবে প্রতিযোগিতা এখনও শেষ হয়নি। রো'নাল্ডোর কাছাকাছি রয়েছেন ডেনমা'র্কের ক্যাসপার ডলবার্গ। তিনটি গোল করলেও একটাও অ্যাসিস্ট এখনও করতে পারেননি তিনি। সুযোগ রয়েছে ইংল্যান্ডের রহিম স্টারলিংয়ের কাছেও। তিনটি গোল ও একটি অ্যাসিস্ট করেছেন তিনি।

তালিকায় তিন নম্বরে রয়েছেন ফ্রান্সের করিম বেঞ্জেমা। চারটি গোল করলেও এবারের ইউরোয় শেষ ষোলো থেকেই বিদায় নিতে হয়েছে তাঁদের। চার নম্বরে রয়েছেন সুইডেনের এমিল ফর্সবার্গ। তাঁরও গোলের সংখ্যা চার। শেষ ষোলো থেকে বিদায় নিতে হয়েছে তাঁদেরও। চারটি গোল করেছেন বেলজিয়ামের রোমেলু লুকাকুও। ইতালির বিরু'দ্ধে কোয়ার্টার ফাইনালে হেরে বেলজিয়ামও বিদায় নিয়েছে প্রতিযোগিতা থেকে।

সুইৎজারল্যান্ডের জারদান শাকিরি করেছেন তিনটি গোল। একটি অ্যাসিস্টও রয়েছে তাঁর। তবে কোয়ার্টার ফাইনালে টাইব্রেকারে স্পেনের কাছে হেরে তাঁদের স্বপ্নের দৌড় শেষ করতে হয়। তালিকায় এর পরেই আছেন স্টারলিং ও ডলবার্গ। নয় নম্বরে রয়েছেন রবার্ট লেয়নডস্কি। পোল্যান্ডের এই ফুটবলার তিনটি গোল করেছেন।তবে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছে তাঁদের। নেদারল্যান্ডসের জর্জিনিয়ো ওয়াইনালডাম রয়েছেন দশ নম্বরে। তিনটি গোল করেছেন তিনিও।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!