1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

২৮ বছর আগেও আর্জেন্টিনার প্রতিপক্ষ ছিল কলম্বিয়া

  • সময় সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২৩৪ পঠিত

কো'পা আমেরিকার দ্বিতীয় সফলতম দলটির নাম আর্জেন্টিনা। টুর্নামেন্টের ইতিহাসে এখন পর্যন্ত তারা দ্বিতীয় সর্বোচ্চ ১৪ বার চ্যাম্পিয়ন হয়েছে। চলতি কো'পার আসরেও তারা দারুণ খেলছে। ইতোমধ্যে পৌঁছে গেছে সেমিফাইনালে। যেখানে তাদের প্রতিপক্ষ কলম্বিয়া। ২৮ বছর ধরে আর্জেন্টিনা কো'পার শিরোপা জিততে পারছে না।

মজার ব্যাপার হলো, ২৮ বছর আগের সেই কো'পা আমেরিকার সেমিতে আর্জেন্টিনার প্রতিপক্ষ ছিল কলম্বিয়া।

এ নিয়ে দ্বিতীয়বারের মতো টানা ৪ আসরের সেমিফাইনালে উঠল আর্জেন্টিনা। এর আগে দলটি ১৯৮৭, ১৯৮৯, ১৯৯১ ও ১৯৯৩ সালের আসরে টানা সেমিফাইনালে খেলেছিল। ১৯৮৭ সালের আসরে চতুর্থ হয়ে তাদের বিদায় নিতে হয়। পরের আসরে কিছুটা উন্নতি ঘটিয়ে তৃতীয় স্থান অধিকার করে আর্জেন্টিনা। দুই বার ব্যর্থ হলেও ১৯৯১ ও ১৯৯৩ সালের আসরে তার শিরোপা জিতে নেয়। ১৯৯৩ সালের পর আর্জন্টিনা আর কো'পার শিরোপা জিততে পারেনি।

কাকতালীয় ব্যাপার হলো, ১৯৯৩ সালের কো'পা আমেরিকায় সেমিফাইনালে আর্জেন্টিনার প্রতিপক্ষ ছিল কলম্বিয়া।

এবার ২০২১ সালের আসরেও সেমিতে কলম্বিয়ার মুখোমুখি হবে লিওনেল মেসি অ্যান্ড কোং। ২০১৫ সালে তারা চিলির কাছে হেরে রানার্সআপ হয়েছিল। পরের আসরেও তাই।

২০১৯ সালে ব্রাজিলের কাছে তারা সেমিতে হেরে যায়। এবার ফের সেমিতে খেলছে আর্জেন্টিনা।

২৮ বছরের দুঃখ কি এবার ঘুচতে যাচ্ছে? অনেক কিছুই যেহেতু মিলে যাচ্ছে, আর্জেন্টিনা স মর'্থকেরা আশা করতেই পারেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!