1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

একাই ধস নামালেন সাকিব, জিম্বাবুয়ের ব্যাটিং বিপর্যয়

  • সময় রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১১৯ পঠিত

জিম্বাবুয়ে একাদশের বিপক্ষে বাংলাদেশের দুই দিনের প্রস্তুতি ম্যাচটি যেন সাকিবময় 'হতে চলেছে। ব্যাট হাতে তাণ্ডবের পর বল হাতেও দারুণ করছেন সাকিব আল হাসান। তার বোলিংয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে স্বাগতিকরা। হারারের তাকাসিনহা স্পোর্টস ক্লাব মাঠে প্রথম দিন ব্যাট করে ২ উইকেট হারিয়ে ৩১৩ রান জড়ো করে বাংলাদেশ।

দ্বিতীয় দিন টাইগাররা আর ব্যাটিংয়ে নামেনি, ঘোষণা করে ইনিংসের ইতি। জিম্বাবুয়ের ইনিংসের শুরুতেই আঘা'ত হানেন শরিফুল ইসলাম। তাসকিন আহমেদের হাতে ক্যাচ তুলে দিয়ে তার শিকার হয়ে সাজঘরে ফেরেন মিল্টন শুম্বা। এরপর ব্রায়ান মুদজি'ঙ্গানিয়ামাকে নিয়ে প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করেন তাকুজোয়া কাইতানো।

৪২ বলে ১৬ রান করে মুদজি'ঙ্গানিয়ামা এবাদত হোসেনের এলবিডব্লিউতে পরিণত হন। লাঞ্চের আগে বল হাতে নেন আগের দিন ব্যাট হাতে তাণ্ডব চালানো সাকিব। বল হাতে নিয়েই পেয়ে যান সাফল্য। নিজের প্রথম বলে তিনি বোল্ড করেন কাইতানোকে।

তার আগে ৫৪ বলের মোকাবেলায় ৩২ রান করেন জিম্বাবুয়ের টেস্ট স্কোয়াডের এই সদস্য। ৩ উইকে'টে ৭৪ রান নিয়ে লাঞ্চ বিরতিতে যায় স্বাগতিকরা। তবে বিরতির পরও প্রতিরোধ গড়তে পারেনি জিম্বাবুয়ে একাদশ। লাঞ্চের পর আবারও দলকে সাফল্য এনে দেন সাকিব।

উইকে'টে থিতু হওয়ার চেষ্টা করা ডিওন মেয়ার্সকে করেন বোল্ড। ৩০ বলে ১৬ রান করে থেমে মেয়ার্সের ইনিংস। এই প্রতিবেদন লেখার সময় ৩২.১ ওভারে ৪ উইকেট হারিয়ে তিন অঙ্কও ছুঁতে পারেনি জিম্বাবুয়ের সংগ্রহ। ১০০ রানের চেয়েও ৯ রানে পিছিয়ে থাকা দলটি টাইগারদের চেয়ে পিছিয়ে ২২২ রানে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!