1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

দলকে সেমিতে তুলতে না তুলতেই বিশ্বসেরা ক্লাব থেকে অফার পেলেন মেসি

  • সময় রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৪৩৫ পঠিত

এবার শর্ত নিয়ে বনিবনা না হওয়ায় রিয়াল মা'দ্রিদের স'ঙ্গে চুক্তি নবায়ন করেননি সার্জিও রামোস। চুক্তির মেয়াদ ইতোমধ্যে শেষ হয়ে যাওয়ায় তিনি হয়ে গেছেন ফ্রি এজেন্ট। অর্থাৎ কোনো ট্রান্সফার ফি ছাড়াই তাকে দলে টানা যাব'ে। আর সেই সুযোগটা লুফে নিতে যাচ্ছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)।

গত বৃহস্পতিবার ফ্রান্সের সংবাদমাধ্যম আরএমসি স্পোর্ত তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, পিএসজির স'ঙ্গে ইতোমধ্যে সমঝোতায় পৌঁছেছেন ৩৫ বছর বয়সী ডিফেন্ডার রামোস। ফরাসি ক্লাবটির স'ঙ্গে এই স্প্যানিশ ফুটবলারের চুক্তির মেয়াদ হবে দুই বছরের। আগামী কয়েক দিনের মধ্যে তার মেডিকেল পরীক্ষা হয়ে যাব'ে।

এরপর পিএসজির স'ঙ্গে চুক্তি স্বাক্ষর করবেন তিনি। রামোসের এই খবরটি আপাতত পুরোনো। নতুন তথ্য হচেছ আর্জেন্টাইন সুপারস্টার এবং চলতি কো'পায় সর্বোচ্চ গোল এবং এসিস্টের অধিকারি লিও মেসিকে অফার করেছে পিএসজি। সোর্ত সংবাদমাধ্যমের দাবি, শক্ত টিম ঘটতে রামোসের পাশাপাশি মেসিকে অফার করেছে তারা।

ততে কতটাকা অফার করেছে সেটি তারা উল্লেখ করেনি। যদিও বার্সা প্রেসিডেন্ট বলছেন ঘরের ছেলে ঘরেই থাকবেন। প্রি অর্জেন্ট হলেও মেসির স'ঙ্গে ঠিকই কথা হয়েছে বার্সা ম্যানেজম্যান্টের। কো'পা নিয়ে ব্যস্ত থাকায় তাকে ডির্স্ট্রাব করতে চাচ্ছে না তারা। এখন দেখার বি'ষয় আসলে মেসি কোন সি'দ্ধান্তটা নেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!