1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

আজ ম্যাচ জিতে সেমি ফাইনালে উঠার পরও যে কারনে ‘অসন্তুষ্ট’ আর্জেন্টিনা

  • সময় রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১১০ পঠিত

নানা জল্পনা কল্পনা শেষে ব্রাজিলের মাটিতে চলতি কো'পা আমেরিকার শুরু থেকেই মাঠ নিয়ে শোনা যাচ্ছে বিভিন্ন ধরনের অ'ভিযোগ। ম্যাচ চলাকালীন সময়েই দেখা যাচ্ছে, খেলোয়াড়দের বুটের স'ঙ্গে উঠে যাচ্ছে ঘাস। যে কারণে অসমান বাউন্স হচ্ছে ফুটবলে। যা কেড়ে নিচ্ছে খেলার স্বাভাবিক ছন্দ।

নিজেদের দেশের মাঠ নিয়ে অ'ভিযোগ করে এরই মধ্যে শাস্তির মুখে পড়তে হয়েছে ব্রাজিল দলের কোচ তিতেকে। আর তাদের চির প্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা প্রায় প্রতি ম্যাচের পরেই নিজেদের অসন্তোষ প্রকাশ করছে কো'পার মাঠের মান নিয়ে।

ব্যতিক্রম হলো না ইকুয়েডের বিপক্ষে কোয়ার্টার ফাইনাল ম্যাচের পরেও। লিওনেল মেসির জাদুকরী পারফরম্যান্সে ম্যাচটি ৩-০ ব্যবধানে জিতলেও, মাঠ নিয়ে সন্তুষ্ট 'হতে পারেনি আর্জেন্টিনা। ম্যাচ শেষে অন্তত আর্জেন্টিনার অন্তত তিনজন সদস্য সরাসরিই প্রশ্ন তুলেছেন ব্রাজিলের মাঠ সম্পর্কে।

ম্যাচে আর্জেন্টিনার দ্বিতীয় গোলটি করেছেন তরুণ ফরোয়ার্ড লাউতারো মা'র্টিনেজ। ম্যাচের ৮৪ মিনিটে মেসির পাস থেকে চলতি আসরে নিজের দ্বিতীয় গোল করেন তিনি। মাঠের বাধা পেরিয়ে জয় পাওয়ার তৃপ্তি তার কণ্ঠে।

লাউতারো বলেছেন, ‘খেলার মাঠে অনেক অসুবিধা থাকলেও, আ মর'া চেষ্টা করেছি নিজেদের সেরাটা দিতে এবং ভালো একটা ম্যাচ খেলতে। আ মর'া ভালো করেছি। এখন আমা'দের বিশ্রাম নিয়ে কলম্বিয়ার কথা ভাবতে হবে। আ মর'া সম্প্রতি তাদের বিপক্ষে খেলেছি। কঠিন প্রতিপক্ষ 'হতে যাচ্ছে তারা।’

প্রায় একই সুর আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসির কণ্ঠেও। তিনি সরাসরিই জানালেন, তার দল ভালো খেলার চেষ্টা করলেও, মাঠের কারণে তা অনেকসময় বাধাপ্রাপ্ত হয়। তবে জয়ের তৃপ্তির পাশাপাশি পরের ম্যাচের দিকেই মনোযোগ দিতে মেসি।

তিনি বলেছেন, ‘আ মর'া খেলার চেষ্টা করি, মাঝেরমধ্যে পারি। মাঠ থেকে খুব একটা সুবিধা পাওয়া যায় না। আ মর'া খুব গু'রুত্বপূর্ণ একটা ম্যাচ খেললাম। আমা'দের অন্যতম লক্ষ্য ছিল সেরা চারে থাকা। এখন আমা'দের বিশ্রাম নিতে হবে। কারণ পরের ম্যাচের আগে বেশি সময় নেই।’

মেসি ও লাউতারোর মতোই মাঠের ব্যাপারে অসন্তোষ জানিয়েছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। মাঠের এমন দৈন্যদশার কারণে নিজেদের প্রস্তুতিতে দ্বিগু'ণ পরিশ্রম করতে হয় বলে জানালেন স্কালোনি।

তার ভাষ্য, ‘যেহেতু মাঠ খেলার জন্য প্রস্তুত ছিল না, তাই আ মর'া আগের চেয়ে দ্বিগু'ণ পরিশ্রম করেছি। ফুটবলপ্রেমী হিসেবে আমা'দের কাছে সেরা বি'ষয় হলো মেসির খেলা উপভোগ করতে পারা। আমি আশা করি, সে আরও অনেক বছর খেলুক। এমনকি প্রতিপক্ষ খেলোয়াড়রাও তার মুখোমুখি হওয়া উপভোগ করে।’

আগামী ম'ঙ্গলবার (৭ জুলাই) ব্রাসিলিয়ার মানে গারিঞ্চা স্টেডিয়ামে ফাইনালে ওঠার লড়াইয়ে বাংলাদেশ সময় সকাল ৭টায় মাঠে নামবে আর্জেন্টিনা। তাদের প্রতিপক্ষ উরুগু'য়েকে বিদায় করে সেমিতে পৌঁছানো কলম্বিয়া।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!