1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

কলম্বিয়ার বিপক্ষে বাংলাদেশ সময়ে সেমিফাইনালে যখন মাঠে নামছে আর্জেন্টিনা

  • সময় রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ২২০ পঠিত

চূড়ান্ত হয়েছে কো'পা আমেরিকার সেমি ফাইনালের লাইনআপ। কোয়ার্টার ফাইনালে উরুগু'য়েকে হারিয়ে সেমি ফাইনাল নিশ্চিত করা কলম্বিয়ার বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে মেসির দল আর্জেন্টিনা।

আর্জেন্টিনা বনাম ইকুয়েডরের ম্যাচ দিয়ে ইতি ঘটেছে এবারের কো'পা আমেরিকার কোয়ার্টার ফাইনালের লড়াই। এর আগে সেমি ফাইনালের অন্য দুই দল পেরু এবং ব্রাজিলের মধ্যে লড়াই নিশ্চিত হবার পর অ'পেক্ষা ছিল আজকের ম্যাচের জন্য।

আর্জেন্টিনা বনাম ইকুয়েডরের ম্যাচ থেকে যে দল জিতবে তারাই সেমি ফাইনালে চলে যাব'ে এমন সমীকরণ নিয়ে মাঠে নেমেছিলো দুই দল। দুর্দান্ত ফর্মে থাকা লিওনেল মেসির কাছে অবশ্য এদিন আ'ত্মস মর'্পণ করে ইকুয়েডর। ৩-০ গোলের ব্যবধানে হেরে টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিতে হয়েছে তাদের।

ম্যাচের প্রথম থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকা আর্জেন্টিনার প্রথমা'র্ধে মেসির বাড়ানো বলে রদ্রিগো ডি পলের পা থাকে প্রথম গোল আসে। দ্বিতীয়ার্ধে আবারও মেসি সুযোগ সৃষ্টি করে দেন লুতারাও মা'র্টিনেজকে। যা কাজে লাগিয়ে ৮৪ মিনিটের মাথায় গোল করেন মা'র্টিনেজ। এরপর ম্যাচের ৯২ মিনিটের মাথায় ফ্রি কিক থেকে গোলের দেখা পান লিওনেল মেসি।

এদিকে ইকুয়েডরকে হারানোর পর সেমি ফাইনাল নিশ্চিত করা আর্জেন্টিনার সেমি ফাইনালে প্রতিপক্ষ হচ্ছে কলম্বিয়া। গ্রুপ পর্বে দুই ম্যাচ হারা কলম্বিয়া কোয়ার্টার ফাইনালে উরুগু'য়ের বিপক্ষে জিতেছে টাইব্রেকারে। সাম্প্রতিক পারফরম্যান্স কলম্বিয়াকে খুব বেশি এগিয়ে না রাখলেও সেমি ফাইনালের দৌড়ে আর্জেন্টিনার জন্য কিছুটা শক্ত প্রতিপক্ষই অ'পেক্ষা করছে।

সেমি ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে আর্জেন্টিনা মাঠে নামবে আগামী বুধবার (৭ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৭টায়। এই ম্যাচে যদি কলম্বিয়াকে হারের স্বাদ দিতে পারে তারা তাহলেই শিরোপা নিশ্চিতের দৌড়ে আরও এক ধাপ এগিয়ে যাব'ে মেসির দল।

প্রস'ঙ্গত, কো'পা আমেরিকার সেমি ফাইনালের অ'পর ম্যাচে মুখোমুখি হবে এবারের আসরে শিরোপার অন্যতম দাবিদার দল স্বাগতিক ব্রাজিল এবং পেরু। সেমি ফাইনালের এই ম্যাচে ৬ জুলাই বাংলাদেশ সময় ভোর ৫টায় মাঠে নামবে দুই দল। এখান থেকে যদি শেষ পর্যন্ত ব্রাজিল জিতে যায় ও কলম্বিয়ার বিপক্ষে যদি আর্জেন্টিনা জিতে যায় তাহলে ফাইনালে মুখোমুখি হবে ব্রাজিল-আর্জেন্টিনা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!