1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১১:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা শিরোপার লড়াইয়ে মাঠে নামছে মেসি রোনালদো দেখেনিন চূড়ান্ত সময় সূচী শিরোপার লড়াইয়ে মাঠে নামছে মেসি রোনালদো দেখেনিন চূড়ান্ত সময় সূচী

ইকুয়েডরকে তিন গোলে হারিয়ে নতুন বিশ্বরেকর্ড মেসির

  • সময় রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৫৬ পঠিত

কো'পা আমেরিকার কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরকে উড়িয়ে দিয়ে সেমি ফাইনাল নিশ্চিত করেছে লিওনেল মেসির দল আর্জেন্টিনা। এই ম্যাচে মেসির দুর্দান্ত পারফরম্যান্সে পাত্তাই পায়নি ইকুয়েডর।

সেমি ফাইনালে ওঠার লড়াইয়ে ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামে আর্জেন্টিনা। প্রথম থেকেই আ'ক্রমণ করতে থাকা আর্জেন্টিনার কাছে যেন খানিকটা অসহায় হয়ে পড়েছিল ইকুয়েডর। প্রথমা'র্ধে ইকুয়েডরকে নিয়ে ছেলেখেলা করা আর্জেন্টিনা ম্যাচের ৩৯ মিনিটে নিজেদের প্রথম গোলের দেখা পায়।

রদ্রিগো ডি পলের পা থেকে আসে আর্জেন্টিনার প্রথম গোল। ইকুয়েডরের রক্ষণভাগ লণ্ডভণ্ড করে এদিন প্রথম গোলের দেখা পায় আর্জেন্টাইনরা।

ম্যাচের দ্বিতীয় ভাগে এসে অবশ্য কিছুটা আ'ক্রমণাত্মক খেলতে থাকে ইকুয়েডর। দ্বিতীয়ার্ধের শুরু থেকেই একর পর এক সুযোগ সৃষ্টি করে যাচ্ছিলো ইকুয়েডর। ম্যাচের বয়স যখন ৬০ মিনিট তখন থ্রো থেকে গোল করার সহজ সুযোগ আসে ইকুয়েডরের। তবে সেই বল জালের দেখা পায়নি।

খানিক পর ৬৬ মিনিটে আর্জেন্টিনার ডি বক্সের কাছে ইকুয়েডরকে ফাউল করা হলে সেখান থেকে ফ্রি কিক পায় তারা। তবে এবারও আর্জেন্টিনার দেয়াল ভেদ করে জলে বল জড়াতে পারেনি ইকুয়েডর।

সময় বাড়ার সাথে সাথে ম্যাচের ৭০ মিনিটে আ'ক্রমণভাগে ধার বাড়ান আর্জেন্টাইন কোচ লিওনেল স্কলানি। দুই পরিবর্তন করেন তিনি। মাঠে নামা ডি মা'রিয়া বদলি প্লেয়ার হিসেবে নেমেই একের পর এক আ'ক্রমণ করতে থাকেন ইকুয়েডরের জালে।

ম্যাচের ৮৪ মিনিটে দ্বিতীয় গোলের দেখা পায় আর্জেন্টিনা। মেসির বাড়ানো বলে লুতারও মা'র্টিনেজের পা থেকে আসে আর্জেন্টিনার দ্বিতীয় গোলটি। তবে অধিনায়ক মেসির পা থেকে গোল আসতে অ'পেক্ষা করতে হয় আরও কিছুক্ষণ।

৮৮ মিনিটের মাথায় ডি বক্সের একদম কাছে ডি মা'রিয়াকে ফাউল করা হলে সেখানে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ইকুয়েডরের পাইরও হিনকাপি। এই ফ্রি কিক থেকেই ম্যাচের ৯২ মিনিটে গোলের দেখা পান মেসি। এই গোলের মধ্য দিয়েই আর্জেন্টিনার হয়ে বড় কোনো টুর্নামেন্টের নকআউট পর্বে সবচেয়ে বেশি গোলে জড়িত থাকার রেকর্ডে সবাইকে ছাড়িয়ে যান মেসি। আর আর্জেন্টিনা ম্যাচ জিতে নেয় ৩-০ ব্যবধানে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!