1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

আস্তে আস্তে হারিয়ে যাচ্ছেন শিখর

  • সময় শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৭৯ পঠিত

ভারতের এক সময়ের অন্যতম অ'ভিজ্ঞ ওপেনার শিখর ধাওয়ান। তিনি সাদা পোশাকের ক্রিকে'টে অনিয়মিত হলেও সীমিত ওভারের ক্রিকে'টে প্রায় নিয়মিতই ছিলেন। কিন্তু বর্তমান সময়ে ভারতের রয়েছে একাধিক ওপেনার ফলে সীমিত ওভারের ক্রিকে'টেও বাদ পড়তে হচ্ছে তাকে।

ভারতের সর্বশেষ পাঁচ টি-টোয়েন্টির মধ্যে তিনি একাদশে ছিলেন কেবল একটিতে। সাবেক ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়ার মতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও ভারতীয় দলে জায়গা পাবার সম্ভাবনা খুবই কম এই বাঁহাতি ওপেনারের। টি-টোয়েন্টি ক্রিকে'টে ওপেনিংয়ে টিম ম্যানেজমেন্টের ভাবনায় আছেন লোকেশ রাহুল।

তাছাড়া অধিনায়ক বিরাট কোহলিও টি-টোয়েন্টিতে ওপেনিংয়ে ব্যাট করতে পারেন। পাশাপাশি শিখরের জায়গা হারানোর জন্য তার ফর্মহীনতাও অনেকটা দায়ী। সবমিলিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারতীয় দলে তার থাকার সম্ভাবনা খুবই কম।

আকশের মতে টিম ম্যানেজমেন্টের বিশ্বকাপ ভাবনায় শিখর নেই বলেই, সর্বশেষ পাঁচ টি-টোয়েন্টির কেবল একটিতে তিনি সুযোগ পেয়েছেন। এ প্রস'ঙ্গে আকাশ বলেন, ‘আমা'র মতে দল তার (শিখর ধাওয়ান) দিকে নজর দিচ্ছে না। এটা একান্তই আমা'র ব্যক্তিগত মতামত। কারণ সর্বশেষ আপনি যখন তাকে টি-টোয়েন্টিতে মাত্র এক ম্যাচ খেলিয়েছেন, যেখানে চার ম্যাচে বাদ দিয়েছেন। শুরু করার জন্য এটি মোটেও ভাল ছিল না।’

ধাওয়ান জাতীয় দলে অনিয়মিত হলেও, দারুণ ছন্দে আছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)। আর শ্রীলঙ্কা সফরের জন্য ঘোষিত দ্বিতীয় সারির ভারতীয় দলে তাকে অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে। আকাশ মনে করে লঙ্কা সফরের সেই সুযোগ কাজে লাগাতে পারলে, এখনও বিশ্বকাপে জায়গা করে নেওয়ার সুযোগ রয়েছে তার সামনে।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে শিখরের জায়গা পাওয়ার সম্ভাবনার কথাও বলেছেন আকাশ। এ প্রস'ঙ্গে তিনি বলেন, ‘যাইহোক, তার আইপিএল এতই ভাল ছিল যে, আপনি তাকে নিতে চাইবেন কিন্তু তা সে ধরে রাখতে পারেনি। আপনি প্রথমে ভাল কিছু করেছেন এবং পরে তা পারেননি। কিন্তু তারা তকে এখন অধিনায়ক (শ্রীলঙ্কা সফরে) করেছে, তাই সে যদি ভাল কিছু করে তাহলে সে জায়গা পেতে পারে।’

সাবেক এই ভারতীয় ওপেনার মনে করেন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের ব্যাটিং লাইন আপে দুটি জায়গা নিয়ে সংশয় আছে। তার মতে সেখানে প্রতিদ্ব'ন্দিতা হবে ধাওয়ান, পৃথ্বী শ্ব, সূর্য কুমা'র যাদব এবং শ্রেয়াস আইয়ারের মধ্যে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!