1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

চার ছক্কার ঝড়ে ফিফটি তুলে নিলেন সাকিব, দেখেনিন সর্বশেষ স্কোর

  • সময় শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৬৫ পঠিত

জিম্বাবুয়ের বিপক্ষে হারারেতে তাকাসিনহা স্পোর্টস ক্লাব মাঠে দুই দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ। টস জিতে ব্যাট করার সি'দ্ধান্ত নিয়েছে অধিনায়ক মুমিনুল

সাকিবের অর্ধশতক
হারারের তাকাসিনহা স্পোর্টস ক্লাব মাঠে টাইগাররা পেয়েছে ভালো শুরু। ওপেনার সাদমান ইসলাম শূন্য রানে সাজঘরে ফিরলেও সাইফ হাসান ও নাজমুল হোসেন শান্ত পূর্ণ করেন অর্ধশতক। যদিও অর্ধশতকের পর দুইজনই স্বেচ্ছায় মাঠ ছেড়েছেন সতীর্থদের ব্যাটিংয়ের সুযোগ করে দেওয়ার জন্য।

সেই সুযোগ ভালোভাবে কাজে লাগিয়েছেন সাকিব আল হাসান। দীর্ঘদিন পর লাল বলে খেলতে নামা সাকিব পূর্ণ করেছেন অর্ধশতক। চা বিরতিতে যাওয়ার আগে সাকিবের রান ছিল ৩৯, বিরতির আগেই দেখিয়েছিলেন মা'রকুটে মেজাজ। ততক্ষণে সাজঘরে ফিরতে হয়েছে অধিনায়ক মুমিনুল হককে। ৭৭ বলের মোকাবেলায় একটি করে চার-ছক্কা হাঁকানো মুমিনুলের ব্যাট থেকে আসে ২৯ রান।

সাকিব তার অর্ধশতক পূর্ণ করেন ৪৯ বলে, চার হাঁকিয়ে। এখন পর্যন্ত হাঁকিয়েছেন ১১টি চার, অর্থাৎ ৪৪ রানই করেছেন বাউন্ডারি থেকে। এই প্রতিবেদন লেখার সময় ৬৩ ওভার ব্যাট করে বাংলাদেশের সংগ্রহ ২১১ রান, ২ উইকেট হারিয়ে। সাকিবের স'ঙ্গী হয়ে ক্রিজে আছেন লিটন দাস (৯ বলে ৬ রান)।

চোট পরবর্তী পুনর্বাসনের কারণে এই ম্যাচে খেলছেন না দলের দুই নিয়মিত সদস্য তামিম ইকবাল ও মুশফিকুর রহিম।

একনজরে প্রস্তুতি ম্যাচে দুই দলের স্কোয়াড

বাংলাদেশ একাদশ : সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), সাকিব আল হাসান, লিটন কুমা'র দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী রাহী, এবাদত হোসেন ও শরিফুল ইসলাম।

জিম্বাবুয়ে একাদশ : ব্রাইট চিপু'ঙ্গু', তানাকা চিভা'ঙ্গা, জয়লর্ড গাম্বি, লুক জংওয়ে, রয় কাইয়া, তাকুযোয়ানাশে কাইতানো, ওয়েসলে মাধেভেরে, টিমিসেন মা'রুমা, ব্রায়ান মুদজি'ঙ্গানিয়ামা, তাপিওয়া মাফুদজা, তারিসাই মুসাকান্দা, ডিওন মেয়ার্স, মিল্টন শুম্বা।

সংক্ষি'প্ত স্কোর (১ম দিন, ৩য় সেশন)

টস : বাংলাদেশ একাদশ

বাংলাদেশ একাদশ ১ম ইনিংস : ২১১/২ (৬১ ওভার)সাইফ ৬৫ (১০৮) (অবসর), শান্ত ৫২ (১০৭) (অবসর), সাদমান ০ (৩০), মুমিনুল ২৯ (৭৭), সাকিব ৫২ (৪৯)*জংওয়ে ২১/১, চিপু'ঙ্গু' ২৮/১

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!