1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

ভারতীয় দলে মডেলের চেয়েও সুন্দরী ৬ মহিলা ক্রিকেটার

  • সময় শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৮২ পঠিত

ভারতের মতো ক্রিকেটপ্রেমী পাগলের দেশ আর হয়তো দুনিয়াতে কোথাও খুঁজে পাওয়া যাব'ে না। এদিকে পুরুষদের ক্রিকে'টের জনপ্রিয়তার পাশাপাশি মহিলারাও কোন অংশে কম যান না। আন্তর্জাতিক স্তরে ভারতীয় মহিলা ক্রিকেট অন্যতম শক্তিশালী দল হিসেবে গণ্য হয়।

তবে ভারতীয় মহিলা দলে এমন কয়েকজন সুন্দরী ক্রিকেটার রয়েছেন, যারা ক্রিকেটার না হলেও পেশায় মডেলিং বা অ'ভিনেত্রী 'হতে পারতেন। এবার তাদের সম্পর্কে জেনে নেওয়া যাক:-
১) স্মৃ'তি মান্ধনা: বাঁহাতি ওপেনার স্মৃ'তি মান্ধনা এই মুহূর্তে সকল ক্রিকেট প্রেমী ছেলেদের কাছে ‘ক্রা'শ’ ও হৃদয় চুরি করেছেন। বর্তমানে তিনি একজন টিম ইন্ডিয়ার সক্রিয় খেলোয়াড়। এছাড়াও মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিয়েছিলেন। জাতীয় পুরস্কারপ্রাপ্ত স্মৃ'তি মান্ধনা ৭ বছর আগে আন্তর্জাতিক ক্রিকে'টে পা রাখেন।

২) প্রিয়া পুনিয়া: এই সুন্দরী ভারতীয় মহিলা ক্রিকেটার ২০১৯ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকে'টে অ'ভিষেক করেছিলেন। এরপর তিনি ভারতের হয়ে বিশ্বকাপও খেলেন। ডানহাতি ব্যাটসম্যান প্রিয়া পুনিয়া বর্তমানে জাতীয় দলের একজন সক্রিয় খেলোয়াড়। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় তিনি এবং প্রায়ই সুন্দর সুন্দর ছবিগু'লো আপলোড করেন।

৩) ভেদা কৃষ্ণমূর্তি: সৌন্দর্য ও প্রতিভাবানের দিক দিয়ে ভারতীয় দলের অন্যতম সেরা মহিলা ক্রিকেটার ভেদা কৃষ্ণমূর্তি। “রূপে লক্ষ্মী, গু'ণে সরস্বতী” এই কথাটি কেবল তার ক্ষেত্রেই খাটে। কর্নাটকের খুবই একটি ছোট্ট শহর থেকে উঠে এসে আন্তর্জাতিক পর্যায়ে ভারতীয় দলের হয়ে খেলছেন।

৪) হরলিন কৌর দেওল: এই ডানহাতি মহিলা ক্রিকেটার একজন বি ধ্বং'সী ব্যাটসম্যান এবং পার্ট টাইমা'র লেগ স্পিনার হিসেবে ভারতীয় দলের সাথে যুক্ত রয়েছেন। তিনি তার সৌন্দর্য ও দক্ষতায় ক্রিকেটপ্রেমীদের মুগ্ধ করেছেন। সোশ্যাল মিডিয়ায় তার প্রচুর ফ্যান ফলোইং রয়েছে। তিনি হিমাচল প্রদেশের হয়ে খেলেন। ২০১৯ সালে তিনি আন্তর্জাতিক ক্রিকে'টের পা রেখেছেন।

৫) মোনা মেশরাম: বিদর্ভ অঞ্চল থেকে ভারতের প্রতিনিধিত্বকারী প্রথম মহিলা ক্রিকেটার মোনা মেশরাম। তার ব্যাটিং স্টাইল এবং সুন্দর চেহারার জন্য যুবকদের মাতিয়ে তোলেন। প্রথমে তিনি জাতীয় স্তরে ভলিবল খেলতেন। এরপর মোনা মেশরাম ক্রিকেটকে পেশা হিসেবে বেছে নেন।

৬) মিতালি রাজ: মিতালি রাজ কেবল ভারতে নয়, গোটা বিশ্বের সর্বকালের সেরা ক্রিকেটারদের মধ্যে গণ্য হন। একমাত্র মহিলা হিসেবে তিনি ওয়ানডেতে ৭ হাজারেরও বেশি রান করেছেন। এই সুন্দরী মহিলা ক্রিকেটার অর্জুন পুরস্কার এবং পদ্মশ্রী-র সম্মানে ভূষিত হয়েছেন।

Post navigation

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!