1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

নেইমারদের কাছে ক্ষমা চাইলেন ব্রাজিলের সেই স্ট্রাইকার (ভিডিও)

  • সময় শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ২২৮ পঠিত

শক্তিমত্তায় চিলির চেয়ে অনেক এগিয়ে ব্রাজিল। ফিফার বিশ্ব র‌্যাংকিংয়ে ব্রাজিল ৩ নম্বরে রয়েছে। আর চিলির র‌্যাংকিং ১৭। শনিবারের ম্যাচের আগ পর্যন্ত দুই দলের ৭২ বারের মুখোমুখি লড়াইয়ে ৫১টি ম্যাচে জয় পেয়েছে ব্রাজিল আর চিলির জয় সেখানে মাত্র ৮টি।

আর এমন প্রতিপক্ষের বিপক্ষেও ঘাম ঝরাতে হয়েছে নেইমা'রদের। বিরতির সময় বদলি নামা লুকাস পাকুয়েতার একমাত্র গোলে জয় পায় সেলেকাওরা। এমন কষ্টার্জিত জয়ে পেছনে কারণ 'হতে পারেন ব্রাজিলের স্ট্রাইকার গ্ যাব'্রিয়েল জেসুস। ম্যাচের ৪৯তম মিনিটে ফুটবলের মাঠে যেন রেসলিং খেললেন জেসুস।

দৌড়ে গিয়ে শরীর শূন্যে ভাসিয়ে চিলির লেফটব্যাক ইউজেনিও মেনার মুখে উড়ন্ত লাথি মা'রেন তিনি। বুটের লা’থি খেয়ে আ’হ’ত হন ইউজেনি। এটা কী মেনে নেওয়া যায়! সরাসরি লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে জেসুসকে বের করে দেন রেফারি।

ফলে বাকি প্রায় ৪৫ মিনিট ১০ জন নিয়েই লড়াই চালিয়ে যায় ব্রাজিল। অনিবার্য লালকার্ড অবশ্য মেনেই নিয়েছেন জেসুস। কৃতকর্মের জন্য অ'পরাধবোধ কাজ করছে ম্যানচেস্টার সিটি ফরোয়ার্ডের। তার ধারণা এমন কাণ্ড ঘটিয়ে দলকে বিপদে ফেলেছিলেন তিনি। যদিও সেই বিপদ ভালোই সামলে নিয়েছেন নেইমা'র-কাসেমিরোরা।

জেসুসের সেই লাথি মা'রার দৃশ্যটি দেখু'ন –

তবে খেলা শেষে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নেইমা'রদের কাছে ক্ষ'মা চেয়েছেন জেসুস। জেসুস লিখেছেন, ‘দুর্ভাগ্যবশত আমি এমন একটি ভুল করেছি, যাতে দলের ক্ষ'তি 'হতে পারত। কিন্তু দলটা শক্তিশালী। আমি আমা'র সতীর্থদের কাছে ক্ষ'মা চাই এবং আমি সব সময় ভুল থেকে শিখব।’

আ'হত প্রতিপক্ষের খেলোয়াড়কে নিয়েও দুশ্চিন্তা করেছিলেন জেসুস। লিখেছেন, ‘মেনা সুস্থ আছে জানার পর স্বস্তি লাগছে এবং ওর স'ঙ্গে কথাও বলেছি। চিলির এই দলটি খুব ভালো।তবে যোগ্যদল হিসেবে আ মর'া সেমিফাইনালে উঠেছি।’ প্রস'ঙ্গত, সেমির টিকিট নিশ্চিত হলেও আগামী ৫ জুলাইয়ে পেরুর বিপক্ষে ম্যাচে মাঠে নামাতে পারছেন না জেসুস।

ফাইনালে ওঠার লড়াইয়ে ব্রাজিলের প্রতিপক্ষ পেরু। লাল কার্ড দেখায় সে ম্যাচে খেলা হচ্ছে না তার। এমনকি শাস্তি বাড়লে ব্রাজিলের হয়ে আরও কয়েকটি ম্যাচেও দেখা যাব'ে না তাকে। সেই অর্থে ব্রাজিল ফাইনালে উঠতে পারলে সেটাও খেলা হবে না জেসুসের।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!