1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

ভারত অস্ট্রেলিয়াকে ছাড়িয়ে বাংলাদেশ দেখেনিন বিশ্বকাপ সুপার লীগের সর্বশেষ পয়েন্ট টেবিল

  • সময় শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৬৩ পঠিত

আসন্ন ২০২৩ বিশ্বকাপ সুপার লিগের পয়েন্ট টেবিলে বাংলাদেশ দলের অবনমন হয়েছে। শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে টানা জয়ে ইংল্যান্ড দল ছাড়িয়ে গেছে বাংলাদেশকে।

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে জয় লাভ করার পর আইসিসি ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ এর সুপার লিগ পয়েন্ট টেবিলে ৫০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে চলে গিয়েছিলো বাংলাদেশ দল। এতদিন শীর্ষস্থান ধরে রাখলেও সেই লঙ্কানদেরকে হারিয়েই আবারও শীর্ষস্থান দখলে নিয়েছে ইংলিশরা।

সর্বশেষ হালনাগাদকৃত সুপার লিগের পয়েন্ট টেবিলে ১১ ম্যাচে ৬টি জয় ও ৫টি হারে ৬০ পয়েন্ট নিয়ে সবার উপরে রয়েছে ইংল্যান্ড দল। তালিকার দুই নম্বরে থাকা বাংলাদেশ দল এখন পর্যন্ত সুপার লিগ পর্বে খেলেছে ৯টি ম্যাচ।

এই ৯ ম্যাচ থেকে টাইগাররা জিতেছে ৫টি ম্যাচ। বিপরীতে ৪টি হারের কারণে বাংলাদেশ দলের নামের পাশে রয়েছে ৫০ পয়েন্ট। ফলে ইংল্যান্ডের পরের অবস্থানেই রয়েছে বাংলাদেশ দল।

টেবিলের তিন নম্বরে রয়েছে পাকিস্তান। ৬ ম্যাচে ৪টি জয় ও ২টি হারে তাদের পয়েন্ট হছে ৪০। এছাড়া আরেক শক্তিশালী দল অস্ট্রেলিয়া রয়েছে টেবিলের চতুর্থ স্থানে। পাকিস্তানের সমান ৪০ পয়েন্ট থাকলেও রানরেটে পিছিয়ে থাকার কারণে তাদের অবস্থান চার নম্বরে।

সুপার লিগের পয়েন্ট টেবিলের ৫, ৬ ও ৭ নম্বরে যথাক্রমে রয়েছে নিউজিল্যান্ড, আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ। এই তিন দলেরই রয়েছে সমান ৩০ পয়েন্ট করে। রানরেটের তারতম্যের কারণেই অবস্থানের ভিন্নতা রয়েছে তাদের মধ্যে।

২৯ পয়েন্ট নিয়ে ভারত ৮ নম্বরে, ২০ পয়েন্ট নিয়ে নেদারল্যান্ডস ৯ নম্বরে, ২০ পয়েন্ট নিয়ে আয়ারল্যান্ড ১০ নম্বরে রয়েছে। সুপার লিগ পর্বে টেবিলের তলানিতে থাকা তিনটি দল হল জিম্বাবুয়ে দক্ষিণ আফ্রিকা এবং একবারের বিশ্বচ্যাম্পিয়ন দল শ্রীলঙ্কা। এই তিনটি দলের মধ্যে সবচেয়ে কম পয়েন্ট লঙ্কানদের। যথাক্রমে তাদের পয়েন্ট ১০, ৯ এবং ৮।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!