1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

ইতালি বনাম বেলজিয়ামঃ ইউরোর আজকের কোয়াটারে কে জিতবে জানিয়ে দিল কুকুর সাইকিক

  • সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১৭০ পঠিত

ফুটবলের বড় আসর মানেই যেন নানা ধরনের প্রাণীর নানা ভবি'ষ্যদ্বাণী। কখনো বিড়াল, কখনও হাতি আবার কখনও অন্য প্রাণী দিয়েও করা হয় নানান ধরনের ভবি'ষ্যদ্বাণী। এই প্রাণীদের ম্যাচ নিয়ে প্রে'ডিকশন কখনও মিলে গেলেও 'হতাশাময় খবরও দিয়েছে বেশ কিছু সময়।

গত ২০১৮ ফুটবল বিশ্বকাপে ভবি'ষ্যদ্বাণী করতে দেখা গিয়েছিলো সাইকিক সসেজ নামের একটি কুকুরকে। ওই বিশ্বকাপের আসরে কুকুরের করা প্রে'ডিকশন মিলে গেলেও চলমান ইউরোতে ভবি'ষ্যদ্বাণী সাইজিদ সসেজের কিছুটা বিচ্যুতি দেখা গিয়েছিলো। যে দলগু'লোকে জয়ী হসেবে বেছে নিয়েছিলো এই কুকুর তার বেশিরভাগই হেরে বসেছে।

এদিকে ইউরোর কোয়ার্টার ফাইনালের ম্যাচ নিয়েও নতুন করে ভবি'ষ্যদ্বাণী করেছ সসেজ। কোয়ার্টার ফাইনালে ইউরোর এবারের আসরে মুখোমুখি 'হতে যাচ্ছে ইতালি ও বেলজিয়াম। শক্তিমত্তার বিচারে দুই দল সমানভাবে এগিয়ে থাকলেও ভবি'ষ্যদ্বাণী করা সসেজ জানিয়েছে কোয়ার্টার ফাইনালের এই ম্যাচে জয়ী হবে ইতালি।

কুকুরের এমন ভবি'ষ্যদ্বাণী অবশ্য ইতোমধ্যেই হইচই ফেলে দিয়েছে সামাজিক মাধ্যমে। ইতালি স মর'্থকরা বেজায় খুশি থাকলেও চিন্তার ভাঁজ বেলজিয়াম স মর'্থকদের কপালে।

অন্যদিকে পারফরম্যান্সের বিচারেও বেশ এগিয়ে রয়েছে ইতালি। আন্তর্জাতিক অ'ঙ্গনে ইতালি এখন পর্যন্ত টানা ১২ ম্যাচে জয় পেয়েছে। যেখানে অ'পরাজেয় ম্যাচের সংখ্যা টানা ৩১টি! রেকর্ড গড়া এই দলটির ফুটবলাররাও রয়েছেন দারুণ ছন্দে।

ইউরোতে এখন পর্যন্ত টানা চতুর্থবার কোয়ার্টার ফাইনালে উঠেছে ইতালি। অধিনায়ক জিওরজিও কিরিয়ানি ইনজুরি কাটিয়ে আবারও মাঠে নামা'র কারণে বেলজিয়ামের বিপক্ষে বাড়তি শক্তি নিয়েই মাঠে নামছে তারা।

ইতালি যখন খুশির ভেপ্যু বাজাচ্ছে তখন দুঃসংবাদ যেন পিছু ছাড়ছে না বেলজিয়ামের। হেজার্ড সহ দলের আরও একজন গু'রুত্বপূর্ন ফুটবলার ইনজুরিতে থাকার কারণে তারা রয়েছে কিছুটা ব্যাকফুটে। সেমি ফাইনাল নিশ্চিতের ম্যাচে তাই নিজেদের সেরাটা দিতে পারলেই জয় পাওয়া সম্ভব বেলজিয়ামের জন্য।

দুই দলের মধ্যকার কোয়ার্টার ফাইনালের ম্যাচটি অনুষ্ঠিত হবার কথা রয়েছে ৩ জুলাই (শনিবার) রাত ১টায়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!