1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা শিরোপার লড়াইয়ে মাঠে নামছে মেসি রোনালদো দেখেনিন চূড়ান্ত সময় সূচী

রোহিতের স্ত্রীকে নিয়ে সিনেমা দেখতে গিয়েছিলেন কোহলি!

  • সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১৫৫০২ পঠিত

ভারতীয় অধিনায়ক বিরাট ‘কোহলি ও সীমিত ওভারের সহ-অধিনায়ক রোহিত শর্মা’র মধ্যে দ্বন্দ্বের বি’ষয়টি এখন কারো কাছেই অজানা নয়।

দ্বাদশ বিশ্বকাপে দুই তারকা ক্রিকেটারের মনস্তাত্ত্বিক লড়াই উত্তাপ ছড়িয়েছে মিডিয়া প্রা’'ঙ্গনে। এমনকি অধিনায়কত্ব বা দলে প্রভাব বিস্তার করা নিয়ে এখনো চলছে ‘শীতল যু’'দ্ধ’।

এরই মধ্যে নতুন একটি খবর দুই তারকার দ্বন্দ্বের আগু'’নে যেন ঘি ঢেলেছে। ভারতের প্রভাবশালী সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলের দাবি, ২০১৩ সালে রোহিতের স্ত্রী ঋতিকা সাজদে’হকে নিয়ে সিনেমা দেখতে গিয়েছিলেন ‘কোহলি!

বলা বাহুল্য, সেই সময় ‘কোহলি ও রোহিত দুজনই ছিলেন অবিবাহিত। তবে স্বভাবতই বি’ষয়টিকে হালকা করে দেখতে নারাজ ভারতের সংবাদমাধ্যম। দুই ক্রিকেটারের দ্বন্দ্বের কারণ ঋতিকার সাথে ‘কোহলির ‘আনুমানিক’ কোনো রসায়ন কি না, সেটিও যেন খতিয়ে দেখতে বসেছেন কেউ কেউ।

ডেকান ক্রনিকল তাদের খবরে দাবি করেছে, ২০১৩ সালের আগস্টে জিম্বাবুয়ে সফর শেষে দেশে ফিরে ঋতিকাকে নিয়ে সিনেমা দেখতে গিয়েছিলেন ‘কোহলি। ‘কোহলির পেছনে তখনই বেশ তারকাখ্যাতি, আর তাই মিডিয়ার দৃষ্টি এড়ানোও সম্ভব হয়নি। ‘কোহলি ক্যামেরার সামনে সাবলীল থাকলেও নিজেকে আড়াল করার চেষ্টা করছিলেন ঋতিকা।

তখন কয়েকটি সংবাদমাধ্যমে দুজনের ছবিও প্রকাশ করা হয়। সেই ‘কেঁচো খুড়তে গিয়ে সা’প বের করে আনা’র প্রয়াসই যেন নতুন করে! ‘কোহলির সাথে ঋতিকার কোনো রসায়ন ছিল কি না বা ‘কোহলির সাথে রোহিতের দ্বন্দ্বের কারণ রোহিতের রূপবতী স্ত্রী ঋতিকার অতীত কোনো বি’ষয় কি না ভারতের ক্রিকেট পাড়ায় কানাঘু’ষ া চলছে এসব নিয়েই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!