1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

ব্রাথওয়েটকে বেধড়ক পিটিয়ে কঠিন প্রতিশোধ নিলেন স্টোকস

  • সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১০০ পঠিত

২০১৬ টি-২০ বিশ্বকাপ ফাইনাল স্টোকসের সামনে দু:স্বপ্ন হয়ে আসে ব্রাথওয়েট, ইংলিশদের দেওয়া ১৫৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শেষ ওভারে জয়ের জন্য প্রয়োজন ছিলো ১৯ রানের! শেষ ওভারে বল হাতে তরুণ বেন স্টোকস, অ'পর প্রান্তে ব্যাট হাতে আরেক অনভিজ্ঞ কার্লোস ব্রাথওয়েট।

স্টোকসের করা প্রথম চার বলের চারটি তেই ছক্কা হাঁকিয়ে নাটকীয় এক জয় তুলে নেয় ব্রাথওয়েট! স্টোকস যেনো বিশ্বা'স ই করতে পারছিলেন না, কি হচ্ছে! ইডেন গার্ডেন্সে শেষ ওভারে ব্রাথওয়েটের ছক্কা বৃষ্টিতে স্বপ্ন ধূলিসাৎ হয় ইংলিশদের।৫ বছর পরে যেন ব্রাথওয়েটকে পেয়ে কিছুটা বদলা নিলেন বেন স্টোকস। চলমান টি-২০ ব্লাস্টে ব্রাথওয়েটের ওভারে পরপর চার-ছয় হাঁকালেন এই ইংলিশ অলরাউন্ডার।

গেল ২৬ জুন টি-২০ ব্লাস্টে ডারহ্যামের ম্যাচ ছিল বার্মিংহ্যামের বিরু'দ্ধে। এই ম্যাচ দিয়ে ইনিজুরি কাটিয়ে আবারো মাঠে নামেন স্টোকস। টস হেরে ব্যাটিংয়ে নেমে ডারহ্যামের হয়ে খেলতে নামেন তিনি। ইনিংসের ষষ্ঠ ওভারে ব্রাথওয়েটের বলে ১৬ রান তোলেন। তিনি দু’টি বিশাল ছক্কা হাঁকান এবং একটি চার মা'রেন।

ব্রাথওয়েটকে স্টোকসের ছক্কা মা'রার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া মাত্রই নেটিজেনরা বিশ্বকাপ ফাইনালের বদলা হিসেবেই বি'ষয়টিকে বর্ণনা করতে শুরু করেন। যদিও ম্যাচে স্টোকস ২০ বলে ৩৫ রান করে ব্রাথওয়েটের বলেই আউট হন। পাল্টা প্রতিশোধটাও যেন নেন ব্রাথওয়েটও।

এদিন প্রথমে ব্যাট করে ডারহ্যাম ৮ উইকে'টে ১৬৪ রান তোলে। ক্যামেরন ব্যানক্রফট সর্বোচ্চ ৬০ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে বার্মিংহ্যাম ১৩০ রানে অল-আউট হয়ে যায়। স্টোকস ২৭ রানে ৪ উইকেট নেন। ৩৪ রানে ম্যাচ জেতে ডারহ্যাম। ম্যাচের সেরা হন স্টোকস।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!