1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
যে ১টি কারণে আজীবন নিষিদ্ধ হয়েছেন অস্ট্রেলিয়ার সাথে জয়ের নায়ক নাসুম আহমেদ তৃতীয় ম্যাচে বাংলাদেশ একাদশে পরিবর্তন, দেখেনিন কপাল পুড়ছে যার মুশফিককে খেলতে না দেয়ায় নিজেদের দেশকেই ধুয়ে দিচ্ছে অজি মিডিয়া! বিশ্বকাপে কবে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান? জানা গেল সূচি অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল

চিলির বিপক্ষে মাঠে নামেছে ব্রাজিল, দেখেনিন সময়

  • সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৯০ পঠিত

এইবারের কো'পা আমেরিকায় গ্রুপ পর্বে দারুন খেলেছে স্বাগতিক ব্রাজিল। এক ড্র ও ৩ জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন ব্রাজিল। সেমি-ফাইনালে ওঠার লড়াইয়ে রিও দে জেনেইরোর নিল্তন সান্তোস স্টেডিয়ামে বাংলাদেশ সময় আগামী শনিবার ৩ তারিখ ভোর ৬টায় চিলির মুখোমুখি হবে শিরোপাধারীরা।

এ গ্রুপ চ্যাম্পিয়ন ব্রাজিল ৪ ম্যাচে ৩ জয় ও ১ ড্র তে সংগ্রহ করেছে ১০ পয়েন্ট, অন্যদিকে বি গ্রুপের ৪র্থ স্থানে থাকা চিলি ৪ ম্যাচে ১ জয়, ২ ড্র ও এক পরাজয়ে তাদের পয়েন্ট ৫।মুখোমুখি লড়াইয়ে চিলির বিপক্ষে যোজন যোজন এগিয়ে আছে ব্রাজিল।

মুখোমুখি ৭২ বারের লড়াইয়ে ৫১ বার জিতেছে ৫ বারের চ্যাম্পিয়ন ব্রাজিল। মাত্র ৮ ম্যাচে জয় এসেছে চিলির ও বাকি ১৩ টি ম্যাচই হয়েছে অসমাপ্ত বা ড্র। ব্রাজিলের বর্তমান যেই ফর্ম, ধা'রাবাহিকতা ও স্বাগতিক হওয়ার সুবাদে সব কিছুই বলছে ব্রাজিলের ফেবারিট হওয়ার পক্ষে কথা।

তবে ব্রাজিল যতই ফেবারিট হোক, ছেড়ে কথা বলবে না চিলি। ২০১৮ বিশ্বকাপের বাছাইয়ে শেষ রাউন্ডের আগেও তারা ছিল গ্রুপে ৩ নাম্বারে, সেখানে শেষ ম্যাচে ব্রাজিলের কাছে ৩-০ গোলে হেরে সরাসরি ৬ নাম্বারে চলে যায় তাতে স্বপ্নভ'ঙ্গ হয় বিশ্বকাপ খেলার।

হয়ত প্রতিশোধ নিতে মর'িয়া থাকবে চিলি। যতই হোক বিশ্বকাপ খেলার স্বপ্নভ'ঙ্গ! নিজেদের শেষ ম্যাচে ইকুয়েডরের সাথে ১-১ গোলে ড্র হওয়া ম্যাচে ব্রাজিল দলে এনেছিল বিশাল পরিবর্তন। একাদশে ছিল না নেইমা'র, ক্যাসেমিরো, দানিলোরা।

তাই বলাই যায় চিলির বিপক্ষে এদের সেরা তারকারা' ফিরলে শক্তি বাড়বে ব্রাজিলের। অবশ্য চিলি কে হারাতে পারলে ব্রাজিলের ফাইনালের রাস্তা সহজ হয়ে যাব'ে। কারন তখন তাদের প্রতিপক্ষ হবে পেরু বা প্যারাগু'য়ে। এখন দেখার বি'ষয় শেষ পর্যন্ত কারা' জয় পায় এই ম্যাচে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!