1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:২০ অপরাহ্ন
শিরোনামঃ
তৃতীয় ম্যাচে বাংলাদেশ একাদশে পরিবর্তন, দেখেনিন কপাল পুড়ছে যার মুশফিককে খেলতে না দেয়ায় নিজেদের দেশকেই ধুয়ে দিচ্ছে অজি মিডিয়া! বিশ্বকাপে কবে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান? জানা গেল সূচি অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল দেশের হয়ে খেলা নাসুম নিজ জেলায় আজীবন নিষিদ্ধ

সাইফুদ্দিনের ৩৫-৪০ হাজার টাকার ব্যাট ভেঙে যা বলছে কুরিয়ার সার্ভিস

  • সময় বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১৮২ পঠিত

শখের জিনিষ যার নষ্ট হয় সেই বোঝে ব্যথা। তেমনই কষ্টে পুড়ছেন জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মো হা'ম্ম'দ সাইফউদ্দিন। জিম্বাবুয়ে সফরে যাওয়ার আগে ব্যাট নিয়ে পড়েছেন ভোগান্তিতে। ব্যাটটা একটু ঠিকঠাক এবং টিউনিং করার জন্য পাঠিয়েছিলেন রাজশাহীতে। কিন্তু ঠিক তো হলোই না, উল্টো ভে'ঙ্গে টুকরা ব্যাট!

কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান এস এ পরিবহনের মাধ্যমে সামান্য মেরামতের জন্য সাইফউদ্দিন দুটো ক্রিকেট ব্যাট পাঠিয়েছিলেন রাজশাহীতে। ফিরে পেলেন ভা'ঙ্গা ব্যাট। এই প্রস'ঙ্গে সাইফউদ্দিন জানান, ‘ভাই কী বলবো, আমি দুটো ব্যাট রাজশাহীতে পাঠিয়েছিলাম এস এ পরিবহনের মাধ্যমে।

সাকিব ভাইয়ের কাছ নেওয়া একটা ব্যাটের দাম ৪০ হাজার টাকা আরেকটার মূল্য ৩৫ হাজার টাকা। কিন্তু এই পরিবহনের সময় আমা'র ব্যাট ভেঙে ফেলে এস এ পরিবহন। এখন তারা বলছে এটা দু'র্ঘটনা। এখন আমা'র ব্যাট তারা ঠিক করে দিচ্ছে না। বিভিন্ন অজুহাত দেখাচ্ছে। বলছে দরখাস্ত দেন। এখন লক-ডাউন চলছে, কদিন পর জিম্বাবুয়ে সফরে যাব'ো।

এখন কী করব বুঝতেছি না। তাদের মাধ্যমে যেহেতু ব্যাটটা নষ্ট হয়েছে তাই দায় তো তাদেরই নেওয়া উচিৎ। কিন্তু এস এ পরিবহন এর দায় নিতে চাচ্ছে না। বিভিন্ন অজুহাত দিচ্ছে।’ এদিকে ফেনী এস এ পরিবহনের ম্যানেজার আতিকুর রহমান জানিয়েছেন সাইফউদ্দিন লিখিত আকারে অ'ভিযোগটা জানালে তারা ব্যবস্থা নেবেন।

তিনি বলেন, ‘আ মর'া সাইফউদ্দিন সাহেবকে বলেছি লিখিত আকারে বি'ষয়টি জানাতে। উনি জানালে প্রতিষ্ঠান ব্যবস্থা নিতে পারে। কারণ দু'র্ঘটনার মধ্যে জিনিষটা নষ্ট হয়েছে, আমা'দের কোনো হাত ছিল না।’ এই ব্যাট ভা'ঙ্গার ক্ষ'তিপূরণ প্রস'ঙ্গে কোন সদত্তর দিতে পারেননি এস এ পরিবহনের এই কর্তা। তিনি বলেন, ক্ষ'তিপূরণ দেওয়ার এখতিয়ার আমা'র নেই। লিখিত আকারে দিলে প্রতিষ্ঠান ভেবে দেখতে পারে কী করবে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!