1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
তৃতীয় ম্যাচে বাংলাদেশ একাদশে পরিবর্তন, দেখেনিন কপাল পুড়ছে যার মুশফিককে খেলতে না দেয়ায় নিজেদের দেশকেই ধুয়ে দিচ্ছে অজি মিডিয়া! বিশ্বকাপে কবে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান? জানা গেল সূচি অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল দেশের হয়ে খেলা নাসুম নিজ জেলায় আজীবন নিষিদ্ধ

আজ থেকে মুক্ত মেসি, যেকোনো ক্লাবে যেতে পারবেন ‘ফ্রি’

  • সময় বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১১৮ পঠিত

গত ১৭ বছর ধরে বার্সেলোনায় খেলছেন সময়ের সেরা ফুটবলার লিওনেল মেসি। প্রতিবারই মেয়াদ শেষ হওয়ার আগেই চুক্তির নবায়ন করা হয়েছিল। তবে এবারই প্রথমবারের মতো বার্সার স'ঙ্গে মেসির চুক্তি শেষ হলো নবায়ন ছাড়া। বার্সেলোনার স'ঙ্গে মেসির চুক্তির শেষ দিন ছিল কাল। আজ থেকে তিনি ফ্রি এজেন্ট। যেকোনো ক্লাব চাইলেই তাকে নেওয়ার জন্য প্রকাশ্যে দেনদরবার শুরু করতে পারবে।

ন্যাপকিন পেপারে প্রথম সেই চুক্তির পর মাঝের এই ৭৫০৪ দিনে বার্সার স'ঙ্গে মেসির চুক্তি কখনোই এভাবে শেষ হয়নি। তবে বার্সা কর্মকর্তাদের বিশ্বা'স, দ্রুতই ক্লাবের স'ঙ্গে চুক্তি নবায়ন পাকা করবেন মেসি। কিন্তু আনুষ্ঠানিকভাবে মেসি এখন আর বার্সার খেলোয়াড় নন। যদিও স্প্যানিশ রে'ডিও ‘এল ট্রানসিস্টর’কে বার্সা সভাপতি হোয়ান লাপোর্তা বলেছেন, আ মর'া চাই লিওনেল মেসি থাকুক, লিও নিজেও থাকতে চায়। সবকিছু ঠিক পথেই আছে-শুধু ফিন্যান্সিয়াল ফেয়ার প্লে-র বি'ষয়টি সুরাহা করা হচ্ছে দুই পক্ষের জন্য।

৩৪ বছর বয়সী মেসির স'ঙ্গে চুক্তি শেষ হওয়ার আগেই তা নবায়ন করা নিয়ে বরাবরই আশা প্রকাশ করে আসছিল বার্সেলোনা। এর আগে সংবাদকর্মী ফ্ যাব'্রিজিও রোমানো এক টুইটে জানিয়েছিলেন, ২০২৩ সালের জুন পর্যন্ত নাকি বার্সার স'ঙ্গে চুক্তি হচ্ছে মেসির। আগামী সপ্তাহে নাকি এ নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মা'র্কা’ জানিয়েছে, আর্থিক সমস্যার কারণে ৩০ জুন চুক্তির শেষ দিনের মধ্যে মেসির চুক্তি নবায়ন করতে পারেনি বার্সা। তবে লাপোর্তার স'ঙ্গে মেসির বাবার সম্পর্ক খুব ভালো। যদিও নতুন চুক্তিপত্রে এমন কিছু বি'ষয় আছে যেগু'লো এখনো সুরাহা করতে হবে। চুক্তি খুব দ্রুতই পাকা হবে বলে জানিয়েছে সবাদমাধ্যমটি। সম্ভবত কিছুদিনের মধ্যেই আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে। সংবাদমাধ্যম ‘গোল ডট কম’ জানিয়েছে, চুক্তিপত্রে আর্থিক ও করের বি'ষয়াদি নিয়ে এখনো সমাধানে আসতে পারেনি দুই পক্ষ।

স্পেনে এর আগে কর নিয়ে ঝামেলায় পড়েছিলেন মেসি। করের বাইরে বার্সেলোনা সামনে যেন প্রতিদ্বন্দ্বি দল গড়তে পারে, সে বি'ষয়েও নাকি নিশ্চয়তা চেয়েছেন আর্জেন্টাইন তারকা। গত মৌসুমে বার্সা কো'পা দেল রে জিতলেও লা লিগা ও চ্যাম্পিয়নস লিগে ব্যর্থ হয়েছে।

আপাতত মেসির আর্থিক দাবি অনুযায়ী আরো দুই বছরের চুক্তি প্রস্তাব করে রেখেছে বার্সেলোনা। যেখানে বলা আছে, চাইলে এই দুই বছর পর মেসি ইন্টার মিয়ামির মতো এমএলএসের কোনো ক্লাবে যোগ দিতে পারবেন। সেখানে খেলার পর্ব শেষ করে আবারো ফিরতে পারবেন প্রাণের বার্সেলোনায়, অন্য কোনো ভূমিকায়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!