1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
বিশ্বকাপে কবে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান? জানা গেল সূচি অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল দেশের হয়ে খেলা নাসুম নিজ জেলায় আজীবন নিষিদ্ধ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টানা ২য় জয়কে অঘটন বলল ‘আনন্দবাজার পত্রিকা’ আইপিএলেও এমন বোলিং করে না মুস্তাফিজ- হেনরিকস

গ্যালারির মধ্যেই এমবাপ্পের বাবার সঙ্গে ফরাসি মিডফিল্ডারের মায়ের ‘হাতাহাতি’ (ভিডিও)

  • সময় বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১৩৭ পঠিত

স্পোর্টস ডেস্ক: ইউরো মঞ্চে সোমবার রাতে শ্বা'সরু'দ্ধকর টাইব্রেকারে সুইজারল্যান্ডের জয়ে ‘খলনায়কে’ পরিণত হয়েছেন ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে।

এদিন দুদলের সবাই সফল হলেও টাইব্রেকারে বল জালে জড়াতে ব্যর্থ হন এমবাপ্পে।

বুখারেস্টের ন্যাশনাল অ্যারেনায় যখন সুইজারল্যান্ডের কাছে টাইব্রেকারের থ্রিলারে হেরে যাচ্ছিল বর্তমান বিশ্বকাপজয়ী ফ্রান্স, তখন গ্যালারিতে চলছিল অন্য এক কাহিনি।

ছেলের ব্যর্থতায় সব দায় চাপানো হচ্ছিল এমবাপ্পের বাবা উইলফ্রে'ড এমবাপ্পের ওপর। গ্যালারিতে এমবাপ্পের বাবার স'ঙ্গে তুমুল ঝগড়া বাধিয়ে দেন ফ্রান্স দলের আরেক মিডফিল্ডার আদ্রিয়েন র‌্ যাব'িওট ও তার মা ভেরোনিক র‌্ যাব'িওট। সেই ঝগড়া একপর্যায়ে হাতাহাতি পর্যায়ে চলে যায়।

সে ঘটনা এখন রীতিমতো আন্তর্জাতিক মিডিয়ায় আলোচনার বি'ষয় হয়ে দাঁড়িয়েছে।

নিউজইন২৪, দ্যা সানসহ ইউরোপের বিভিন্ন গণমাধ্যম বলছে— উইলফ্রে'ড এমবাপ্পেকে বেশ উত্তেজিত গলায় আদ্রিয়েন ও তার মা ভেরোনিক বলছিলেন, তিনি যেন তার ছেলের স'ঙ্গে কথা বলেন এবং আর কোনো দিনও যেন ফ্রান্সের হয়ে এমবাপ্পে না খেলে। এমবাপ্পের কারণে ফ্রান্সের এই ভরাডুবি মেনে নিতে পারছেন না তারা। এ সময় ভেরোনিক বলেন, খুবই রেগে আছেন তিনি।

ছেলেকে নিয়ে এমন সমালোচনায় 'ক্ষেপে যান উইলফ্রে'ড এমবাপ্পে। তিনিও তীব্র প্রতিবাদ জানিয়ে পাল্টা জবাব দেন। চিৎকার দিয়ে উত্তপ্ত বাক্যবিনিময় চলতে থাকে তাদের।

তাদের এই চিৎকার-চেচামেচি গ্যালারির অনেক দূর পর্যন্ত ছড়িয়ে পড়েছিল, যা কানে লেগেছিল কোচ দিদিয়ে দেশমেরও। এমন উচ্চবাক্য চলতে চলতে একপর্যায়ে হাতাহাতি শুরু হয় দুপক্ষের।

এত গেল এমবাপ্পের বাবা বনাম আদ্রিয়েন র‌্ যাব'িওট ও তার মা ভেরোনিকের ঝগড়া।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!