1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

আইপিএল খেলবেন বাংলাদেশ সফর থেকে নাম তুলে নেয়া ওয়ার্নার, ম্যাক্সওয়েলরা

  • সময় বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৮১ পঠিত

কেউ পারিবারিক সমস্যা, আবার কেউ দেখিয়েছেন পারিবারিক কারণ। যে কারণে ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরের জন্য ঘোষিত দলে স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নারসহ ৭ তারকা ক্রিকেটারকে রাখতে পারেনি ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। তবে এখন শোনা যাচ্ছে, বাংলাদেশ সফরে না এলেও পরের মাসে 'হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকে'টে ঠিকই খেলবেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটাররা। এ বি'ষয়ে বাঁধা দেবে না দেশটির ক্রিকেট বোর্ডও।

কিছুদিন আগেই অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চ দাবি করেন জাতীয় দলের হয়ে খেলার পরিবর্তে ক্রিকেটারদের পক্ষে আইপিএলে খেলাটা বেশ মুশকিলই হয়ে যাব'ে। তবে ফিঞ্চ আশঙ্কা প্রকাশ করলেও আসন্ন ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরে অজি দলে না থাকা সকল ক্রিকেটারদেরই সম্ভবত আইপিএলের দ্বিতীয় ভাগে মাঠে নামতে দেখা যাব'ে।

রিপোর্ট অনুযায়ী সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহেই মর'ুশহরে বসতে চলেছে আইপিএলের অবশিষ্ট ম্যাচগু'লির আসর। তবে অ'পরিকল্পিত সময়ে ম্যাচগু'লি অনুষ্ঠিত হওয়ায় অনেক দেশেরই সূচির স'ঙ্গে সরাসরি সং'ঘা'ত লাগছে। ঠিক ওই সময়ই অজি জাতীয় দল ব্যস্ত থাকবে সাদা বলের সীমিত ওভারের সিরিজ খেলতে।

তবে ক্লান্তির কারণেই একাধিক তারকাকে এই সফরগু'লি থেকে বিশ্রাম দেওয়া হয়েছে বলে জানানো হয়। সেই ক্রিকেটারদের মধ্যে ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েলসহ সকল ক্রিকেটারই আইপিএলে খেলে। উপরন্তু, অধিনায়ক ফিঞ্চ দাবি করেন জাতীয় দলের হয়ে না খেলে আইপিএলে মাঠে নামা'র কারণ ব্যাখ্যা করতে গিয়ে সমস্যায়ই পড়বেন ক্রিকেটাররা। আশঙ্কা তৈরি হয়েছিল এরপরে কি অজি ক্রিকেটারদের দেখা যাব'ে বাকি আইপিএলে। তবে ক্রিকবাজের রিপোর্ট অনুযায়ী সকলেই আইপিএল খেলবেন।

বিসিসিআই-এর তরফে মৌখিকভাবে ফ্রাঞ্চাইজিদের, বেশিরভাগ বিদেশী ক্রিকেটারই টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন বলে আশ্বস্ত করা হয়। ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি), যার আগেই নিজের দেশের ক্রিকেটারদের টুর্নামেন্টে অংশগ্রহণ করতে দেবেন না বলে জানিয়েছেন, তাঁদের স'ঙ্গেও কথাবার্তা চলছে বলে ক্রিকবাজের রিপোর্টটি দাবি করে। আশা করা হচ্ছে ১৫ জুলাইয়ের আগেই এই বি'ষয়ে ফ্রাঞ্চাইজিদের সবটা পরিস্কার করে জানিয়ে দেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!