1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

টেস্ট র‍্যাঙ্কিংয়ে ফের শীর্ষে উইলিয়ামসন

  • সময় বুধবার, ৩০ জুন, ২০২১
  • ৭১ পঠিত

স্পোর্টস ডেস্ক: আইসিসি টেস্ট ব্যাটসম্যানদের র‌্যাঙ্কিংয়ের শীর্ষে উঠে গেলেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন।

অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথকে পেছনে ফেলে নাম্বার ওয়ান উইলিয়ামসন।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ৪৯ আর অ'পরাজিত ৫২ রানের ইনিংস খেলেন তিনি। তার পথ ধরে উইলিয়ামসনের রেটিং পয়েন্ট দাঁড়ায় ৯১৯। এরপরই আছেন স্মিথ যার রেটিং পয়েন্ট ৮৯১। দুই সপ্তাহ আগেই শীর্ষে উঠেছিলেন স্মিথ।

টেস্ট ব্যাটসম্যানদের মধ্যে তিন নম্বরে আছেন মা'র্নাস লাবুশেন। নিউজিল্যান্ডের এই ব্যাটসম্যানের রেটিং পয়েন্ট ৮৭৮। লম্বা সময় শীর্ষে থাকা বিরাট কোহলি রয়েছেন চার নম্বরে। ভারত অধিনায়কের তার পয়েন্ট ৮১২। তারপরই আছেন ইংল্যান্ডের জো রুট ও ভারতের রোহিত শর্মা।

অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার ও দক্ষিণ আফ্রিকার কুইন্টন ডি’কক এক ধাপ করে উঠে রয়েছেন যথাক্রমে আট' ও নয় নম্বরে। পাকিস্তানের বাবর আজম প্রথম দশে নেই। তিনি ১১ নম্বরে।

টেস্ট র‌্যাঙ্কিংয়ের বোলারদের তালিকায় পরিবর্তন নেই। প্রথম তিনে আগের মতোই আছেন প্যাট কামিন্স, রবিচন্দ্রন অশ্বিন ও টিম সাউদি।

টেস্টের এক নম্বর অল-রাউন্ডারের তালিকায় ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডার রয়েছেন শীর্ষস্থানে।

ভারতের রবীন্দ্র জাদেজা পিছিয়ে তৃতীয় স্থানে। দুই নম্বরে উঠে এসেছেন বেন স্টোকস। চারে ভারতের রবিচন্দ্রন অশ্বিন। পাঁচ নম্বরে বাংলাদেশের সাকিব আল হাসান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!