1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:০৫ পূর্বাহ্ন

কোহলি একটি ম্যাচে সুযোগ দিয়ে বাদ দিয়েছিলেন, এখন সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে করছেন দুর্দান্ত প্রদর্শন

  • সময় বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ১২২ পঠিত

করো'না ভাইরাসের দীর্ঘ সময় ভারতে ক্রিকেট সম্পূর্ণভাবে বন্ধ ছিল। ভারতে মা'র্চের পর ক্রিকেট খেলাই হয়নি, গত মর'শুম করো'নার কারণে ঘরোয়া ক্রিকেট খেলাই হয়নি। কিন্তু শেষমেশ ভারতে ক্রিকেট আবারও চালু হয়েছে। বিসিসিআই সম্পূর্ণ সাবধানতা অবলম্বন করে টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট সৈয়দ মুস্তাক আলি ট্রফি শুরু করে দিয়েছে।

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে খেলোয়াড়রা করছেন প্রদর্শন

কোহলি একটি ম্যাচে সুযোগ দিয়ে বাদ দিয়েছিলেন, এখন সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে করছেন দুর্দান্ত প্রদর্শন 1

ভারতে ঘরোয়া টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট সৈয়দ মুস্তাক আলি ট্রফির শুরু ১০ জানুয়ারি থেকে হয়েছে। এই টুর্নামেন্ট শুরুর স'ঙ্গেই ভারতীয় ক্রিকে'টের বেশকিছু ঘরোয়া আর ভারতের হয়ে খেলা খেলোয়াড়রা নিজেদের প্রদর্শন দেখিয়ে চলেছেন।

এই টুর্নামেন্টে ব্যাটসম্যানরা প্রদর্শন তো করছেনই পাশাপাশি বোলাররাও নিজেদের প্রদর্শন করা থেকে পেছিয়ে নেই। এর মধ্যে ভারতীয় ক্রিকেট দলের বেশকিছু তরুণ খেলোয়াড়রাও নিজেদের ক্ষমতা দেখাচ্ছে। গত বুধবার ভারতেরই এক তরুণ ক্রিকেটার নিজের ঔজ্জ্বল্য ছড়িয়েছেন।

রাহুল চাহার বোলিংয়ে দেখিয়েছেন অসাধারণ প্রদর্শন

কোহলি একটি ম্যাচে সুযোগ দিয়ে বাদ দিয়েছিলেন, এখন সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে করছেন দুর্দান্ত প্রদর্শন 2

ভারতীয় দলের হয়ে অ'ভিষেক করে ফেলা তরুণ স্পিনার রাহুল চাহার দুর্দান্ত বোলিং করে হ্যাটট্রিক করার কৃতিত্ব দেখিয়েছেন। রাজস্থানের হয়ে খেলা রাহুল চাহার মধ্যপ্রদেশের বিরু'দ্ধে এই হ্যাটট্রিক করেছেন। বুধবার রাজস্থান আর মধ্যপ্রদেশের মধ্যে এলিট ডি গ্রুপের ম্যাচ খেলা হয়। এই ম্যাচ ইন্দোরের হোলকার স্টেডিয়ামে খেলা হয়েছে। যেখানে রাজস্থানের স্পিন বোলার রাহুল চাহার অসাধারণ বোলিং করেছেন। চাহার হ্যাটট্রিক করার পাশাপাশি ৫ উইকেট নিয়েছেন।

রাহুল চাহার মধ্যপ্রদেশের বিরু'দ্ধে হ্যাটট্রিক করার পাশাপাশি নিয়েছেন ৫ উইকেট

কোহলি একটি ম্যাচে সুযোগ দিয়ে বাদ দিয়েছিলেন, এখন সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে করছেন দুর্দান্ত প্রদর্শন 3

রাহুল চাহার বোলিং আ'ক্রমণে এসেই নিজের ক্ষমতা দেখানো শুরু করে দেন ইনিংসের পঞ্চম ওভারে রাহুল মধ্যপ্রদেশকে শেষ দুই বলে দুটি বড় ধাক্কা দেন যার ম'দ্যে তিনি পঞ্চম বলে ভেঙ্কটেশ আইয়ারকে আউট করেন এবং পরের বলেই রজত পাটিদারের উইকেট নেন। রাহুল চাহারের ওভার শেষ হয়ে যায়। এরপর তিনি নিজের দ্বিতীয় আর ইনিংসের অষ্টম ওভারে বল করতে আসেন।এই ওভারের প্রথম বলেই তিনি অর্পিত গৌড়কে আউট করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন। এর স'ঙ্গেই সৈয়দ মুস্তাক আলি ট্রফির প্রথম হ্যাটট্রিক করেন রাহুল চাহার। এরপর চাহার আরও ২ উইকেট নেন আর পুরো ইনিংসে ১৪ রান দিয়ে মোট ৫ উইকেট হাসিল করেন। জানিয়ে দিই যে রাহুল চাহার ভারতের হয়েও একটি টি-২০ ম্যাচ খেলেছেন, কিন্তু এই টি-২০ ম্যাচের পর অধিনায়ক কোহলি তাকে আর কোনো সুযোগ দেননি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!