1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

বাড়ি ভাড়া দিতে পারিনা, তাও গর্বিত, কটাক্ষের যোগ্য জবাব প্রাক্তন ডাচ অধিনায়কের

  • সময় বুধবার, ৩০ জুন, ২০২১
  • ৯৯ পঠিত

কিছুদিন আগেই জিম্বাবোয়ের অলরাউন্ডার রায়ান বার্লের সোশ্যাল মিডিয়ায় করা ছেঁড়া জুতো জোড়ার পোস্টে হইচই পড়ে গিয়েছিল। ফের একবার দেখা মিলল আইসিসির ব়্যাঙ্কিংয়ে পিছিয়ে পড়া দেশগু'লির ক্রিকেটারদের

আর্থিক সমস্যার ছবি। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি বা তারকা বোলার জসপ্রীত বু মর'াহরা জুতো জোড়া সেলাই করে মাঠে নামছেন বা বাড়ি ভাড়া দিতে গিয়ে সমস্যায় পড়ছেন এমন কথা কেউ হয়তো স্বপ্নেও ভাবতে পারবেন না। তবে সব ক্রিকেট খেলা দেশগু'লি যে এমন ভাগ্যবান নয়।

বা আরও স্পষ্টভাবে বলতে গেলে জিম্বাবোয়ে, নেদারল্য়ান্ডসের ক্রিকেটাররা আর্থিকভাবে যে একদমই স্বচ্ছল নন, আরও একবার তার প্রমাণ মিলল। ঘটনার সূত্রপাত সোশ্যাল মিডিয়ায়। এক ব্যক্তি প্রশ্ন তোলেন নেদারল্যান্ডস কি আদপেও ক্রিকেট খেলে, তাদের কি কোন দল আছে? এই পোস্টেরই জবাবে জর্জিনিয়ো ওয়াইনালডম, ভার্জিল ভ্যান ডাইকদের দেশের ক্রিকে'টের অসহায় ছবিটি তুলে ধরেন ডাচ ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক পিটার বরেন।

উ'দ্ধৃত ব্যক্তিটির প্রশ্নের জবাবে তিনি লেখেন, ‘দল (নেদারল্যান্ডস দল) আছে, স্বচ্ছভাবেই আছে, ভাড়া দিতে সমস্যার সম্মুখীন হয়, তবে গর্বের স'ঙ্গে অরেঞ্জ (টুপি) মাথায় পরে।’ এই টুইট ফের একবার আইসিসির আর্থিক লভ্যাংশ বন্টনের পক্রিয়া নিয় প্রশ্ন তোলে। এমন চলতে থাকলে যে আইসিসি কোনদিনই বিশ্বে ক্রিকেট খেলাকে ছড়িয়ে দিতে সক্ষম হবে না, তা আলাদা করে বলার প্রয়োজন হয়না।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!