1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

কোপা ও ইউরো শেষ না হতেই এলো নতুন ফুটবল টুর্নামেন্টর ঘোষণা

  • সময় বুধবার, ৩০ জুন, ২০২১
  • ২২০ পঠিত

আগামী ১৩ আগষ্ট থেকে শুরু 'হতেযাচ্ছে২০২১-২২ মৌসুমের নতুন লা লিগা মৌসুম, যা চলবে আগামী বছর ২২ মে পর্যন্ত। স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফইএফ) সোমবার নতুন মৌসুমের শুরুর তারিখ ঘোষণা করেছে। এছাড়া স্প্যানিশ কাপ ফাইনাল আগামী বছরের ২৩ এপ্রিল ও সৌদি আরবে ১২-১৬ জানুয়ারি সুপার কাপ অনুষ্ঠিত হবে।

সৌদি আরবের টুর্নামেন্টের ফরমেট অনুযায়ী লিগ চ্যাম্পিয়ন এ্যাথলেটিকো মা'দ্রিদ খেলবে কো'পা ডেল রে’র রানার্স-আপ এ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে। এছাড়া কাপ বিজয়ী বার্সেলোনা লড়বে লা লিগা রানার্স-আপ রিয়াল মা'দ্রিদের বিপক্ষে। জেদ্দার কিং আব্দুল্লাহ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সুপার কাপের ফাইনাল।

আরও পড়ুন: মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা বাংলাদেশের ফুটবল প্রেমিদের কাছে সবচেয়ে জনপ্রিয় হল ব্রাজিল-আর্জেন্টিনা এই দুই দল। ব্রাজিল-আর্জেন্টিনা মানেই বাংলাদেশের ফুটবলপ্রেমীদের কাছে বাড়তি আবেগ, বাড়তি উত্তেজনা। হোক বিশ্বকাপ, হোক কো'পা আমেরিকা।

এ দুই দলের অংশগ্রহণ মানেই তুমুল উত্তেজনা। এসময় দুই দেশের স মর'্থনে ভাগ হয়ে যান সবাই। বিশ্বকাপ ছাড়া ব্রাজিল-আর্জেন্টিনার সাক্ষাতের মোক্ষম সময় কো'পা আমেরিকায়। তবে চলতি কো'পা আমেরিকায় ফাইনালের আগে দেখা হচ্ছে না এই দুই প্রতিদ্বন্দ্বীর।

ব্রাজিল-আর্জেন্টিনার মুখোমুখি 'হতে চাইলে দুই দলকেই উঠতে হবে কো'পার ফাইনালে। গ্রুপ ‘এ’ থেকে প্রথম বা দ্বিতীয় স্থান থেকে শেষ করবে আর্জেন্টিনা। অন্যদিকে ব্রাজিলের অবস্থাও আর্জেন্টিনার মত।

সূচি অনুযায়ী তাই কোয়ার্টার আর সেমিফাইনালে এই দুই দেশের দেখা হবে না। তাই গ্রুপের শেষ রাউন্ডের ফল যাই হোক না কেন, কোয়ার্টার-ফাইনালে দ্বিতীয় অর্ধে পড়বে আর্জেন্টিনা। সেক্ষেত্রে সেমিফাইনালেও ব্রাজিলের স'ঙ্গে দেখা হচ্ছে না আর্জেন্টিনার।

সেমিতে জিতে ফাইনালে উঠলেই কেবল চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলের দেখা হচ্ছে। উল্লেখ্য, কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনার প্রতিপক্ষ ইকুয়েডর এর খেলা রবিবার (৪ জুলাই) সকাল ৭ টা। অন্যদিকে ব্রাজিলের প্রতিপক্ষ চিলির খেলা হবে শনিবার (৩ জুলাই) ভোর ৬ টায়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!