1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

বড় পরিবর্তন নিয়ে মাঠে নামছে আর্জেন্টিনা

  • সময় সোমবার, ২৮ জুন, ২০২১
  • ২০১ পঠিত

কো'পা আমেরিকার চলমান আসরে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে বলিভিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। কুইয়াবার অ্যারেনা পেন্তানালে ম্যাচটি শুরু হবে আগামীকাল (২৯ জুন) বাংলাদেশ সময় ভোর ৬টায়। বলিভিয়ার বিপক্ষে মাঠে নামা'র আগে সংবাদ সম্মেলনে নিজেদের একাদশ ফাঁ'স করে দিয়েছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্ক্যালোনি।

আগের ম্যাচে হলুদ কার্ড দেখেছেন গোলরক্ষক এমিলিয়ানো মা'র্টিনেজ, ডিফেন্ডার লুকাস মা'র্টিনেজ কোয়ার্তা, মিডফিল্ডার জিওভানি লো সেলসো, লিয়ান্দ্রো পেরেদেস, ফরোয়ার্ড জোয়াকিন কোররেয়া এবং লাউতারো মা'র্টিনেজ। এদের কেউ থাকছেন না বলিভিয়ার বিপক্ষে ম্যাচে।

মা'র্টিনেজ না থাকায় গোলবার সামলাবেন ফ্রাঙ্কো আরমানি। মিডফিল্ডে দেখা যাব'ে এসেকিয়েল পালাসিওস এবং মা'র্কোস আকুনাকে। প্রথমবারের মতো একাদশে খেলবেন ডিফেন্ডার লিসান্দ্রো মা'র্টিনেজ। লিওনেল মেসির সাথে ফরোয়ার্ড লাইনে থাকছেন গঞ্জালো মন্টিয়েল ও অ্যাঞ্জেল কোররেয়া

গত ১৫ জুন চিলির বিপক্ষে ১-১ গোলে ড্র করে কো'পা আমেরিকার মিশন শুরু করে আর্জেন্টিনা। পরের দুই ম্যাচে উরুগু'য়ে এবং প্যারাগু'য়ের বিপক্ষে জিতে শেষ আট' নিশ্চিত করে দলটি। তাই আগামীকালের ম্যাচটা আর্জেন্টিনার জন্য কেবল নিয় মর'ক্ষার। বার্সেলোনার হয়ে সদ্য সমাপ্ত ক্লাব মৌসুমের পর আর্জেন্টিনার জার্সিতেও টানা খেলে যাচ্ছেন মেসি।

তাই ভীষণ ক্লান্ত সময়ের অন্যতম সেরা এই তারকা। এরপরও বলিভিয়ার বিপক্ষে নিয়ম রক্ষার ম্যাচেও তাকে মাঠে নামাবেন স্ক্যালোনি। আর্জেন্টাইন কোচ বলেন, এই দলের মধ্যে কেবল একজন খেলোয়াড়ের জায়গার নিশ্চয়তা আছে। তিনি মেসি। বাকিদের নিজেদের জায়গা শক্ত করে নিতে হবে।

বলিভিয়ার বিপক্ষে আর্জেন্টিনা একাদশ: ফ্রাঙ্কো আরমানি, গঞ্জালো মন্টিয়েল, জার্মান পেজ্জেল্লা, লিসান্দ্রো মা'র্টিনেজ, মা'র্কোস আকুনা, গু'ইদো রদ্রিগেজ, এসেকিয়েল পালাসিওস, আলেজান্দ্রো গোমেজ, অ্যাঞ্জেল কোররেয়া, সার্জিও আগু'য়েরো এবং লিওনেল মেসি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!