1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
তালাকের কাগজ দেখালেন নাসিরের আইনজীবী বিয়ে ও বাচ্চা ছাড়া রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা ক্রিকেটারদের অবসাদমুক্ত রাখতে যে পরিকল্পনা বিসিবির পয়েন্ট ব্যবধান কমাতে মাঠে নামছে বার্সেলোনা গোলাপি বলের ছোবলে দিশেহারা ইংল্যান্ড ব্রেকিংনিউজঃ গণমাধ্যমের সাথে সরাসরি কথা বলছেন নাসির-তামিমা (ভিডিও)। যা ফাস করে দিল তারা। মেসির প্লেন ভাড়া করে রাষ্ট্রীয় সফরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট! নিউজিল্যান্ডে শৌচাগার সহ রুম সবই পরিষ্কার করতে হবে তামিম-মুশফিকদের নেইমারের সমান বেতন এবং চলে যাওয়ার স্বাধীনতা চায় এমবাপ্পে অভিষেকের অপেক্ষায় বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম

জয়দেব-কেন্দুলির পথে – গঙ্গাস্নানে ব্যর্থ জয়দেবের স্বপ্নে দেখা দেন মা গঙ্গা, সেই থেকে কেন্দুবিল্ব তীর্থক্ষেত্র হয়ে গেল

  • সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৬৬ পঠিত

এই মুহূর্তে ভারতের মাটিতে সৈয়দ মুস্তাল আলি টি-২০ ট্রফি খেলা হচ্ছে। বুধবার এই টুর্নামেন্টের একটি ম্যাচ খেলা হয়েছে মেঘালয় আর মিজোরামের মধ্যে।

এই ম্যাচে এমন কিছু হয়েছে যে ভারত রোহিত শর্মা'র মতো একুন ছক্কা মা'রা খেলোয়াড় পেয়ে গিয়েছে। আসলে যেভাবে রোহিত শর্মা ভারতের হয়ে লম্বা লম্বা ছক্কা মা'রেন সেইভাবে এই খেলোয়াড়ও এই ম্যাচে ছক্কা মেরেছেন।

৫১ বলে ১৭টি ছক্কা মেরে পুনীত বিস্ত করলেন অ'পরাইত ১৪৬ রান

ভারত পেল দ্বিতীয় রোহিত শর্মা, ৫১ বলে ১৭টি ছক্কা মেরে করলেন ১৪৬ রান 2

মেঘালয়ের অধিনায়ক আর উইকেটকিপার ব্যাটসম্যান পুনীত বিস্ত বুধবার ১৩ জানুয়ারি চেন্নাইয়ের গু'রুনানক কলেজ মাঠে খেলা হওয়া সৈয়দ মুস্তাক আলি ট্রফির ম্যাচে মিজোরামের বিরু'দ্ধে বিস্ফোরক ইনিংস খেলে বিশ্বরেকর্ড গড়েছেন।

৪ নম্বরে ব্যাট করতে আসা ৩৪ বছর বয়সী বিস্ত ৫১ বলে ৬টি বাউন্ডারি আর ১৭টি ছক্কার সাহায্যে অ'পরাজিত ১৪৬ রানের বিস্ফোরক ইনিংস খেলেছেন। তিনি এই ইনিংসে ১০২ রান তো শুধুমাত্র ছক্কা মেরেই করেছেন, যেভাবে তিনি ছক্কা মেরেছেন তাতে সকলেরই ভারতীয় দলের ওপেনার রোহিত শর্মা'র কথা মনে পড়ছিল।

চার নম্বর বা তার চেয়ে নীচে ব্যাট করে হল সবচেয়ে বড়ো স্কোর

ভারত পেল দ্বিতীয় রোহিত শর্মা, ৫১ বলে ১৭টি ছক্কা মেরে করলেন ১৪৬ রান 3

পুনীত বিস্ত দ্বারা করা অ'পরাজিত ১৪৬ রান টি-২০ ক্রিকে'টের ইতিহাসে ৪ নম্বর বা তার চেয়ে নীচে ব্যাট করে খেলা সবচেয়ে বড়ো রানের ইনিংস। এর আগে এই রেকর্ড শ্রীলঙ্কার দনুশ শনাকার নামে ছিল। শানাকা ২০১৬য় সিংহলী স্পোর্টস ক্লাবের হয়ে অ'পরাজিত ১৩১ রান করেছিলেন। পুনীত বিস্ত দ্বারা হাসিল করা এই কৃতিত্ব নিশ্চিতভাবেই দুর্দান্ত। তিনি নিজের এই ইনিংসে সকল দর্শকদের মনোযোগ নিজের দিকে আকর্ষিত করেছেন।

এমন থেকেছে পুনীত বিস্তের কেরিয়ার

ভারত পেল দ্বিতীয় রোহিত শর্মা, ৫১ বলে ১৭টি ছক্কা মেরে করলেন ১৪৬ রান 4

পুনীত বিস্ত ঘরোয়া ক্রিকে'টের একটি বড়ো নাম। তিনি দিল্লির রঞ্জি দলের হয়েও দীর্ঘ সময় পর্যন্ত খেলেছেন। তিনি ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির যথেষ্ট ভালো বন্ধু আর তার স'ঙ্গে ক্রিকেটও খেলেছেন। পুনীত ৯৪টি প্রথম শ্রেণীর ম্যাচে ৩৮.২১ গড়ে মোট ৪৫৪৭ রান করেছেন। অন্যদিকে তিনি ৮৬টি লিস্ট এ কেরিয়ারে ৩৭.৯৪ গড়ে মোট ২২৩৯ রান করেছেন। তিনি ৫১টি টি-২০তে ৭৮৯ রান করেছেন। তিনি আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলস দলেরও সদস্য থেকেছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!