1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল দেশের হয়ে খেলা নাসুম নিজ জেলায় আজীবন নিষিদ্ধ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টানা ২য় জয়কে অঘটন বলল ‘আনন্দবাজার পত্রিকা’ আইপিএলেও এমন বোলিং করে না মুস্তাফিজ- হেনরিকস দূর্দান্ত ম্যাচ জয়ের কৃতিত্ব যাদের দিলেন অধিনায়ক মাহমুদউল্লাহ

পান্ডিয়া ভাইয়েরা ৩-৪ দিন ধরে দিনে ২ বার এই খাবারের অর্ডার করছে

  • সময় সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৫৭ পঠিত

বর্তমানে শিখর ধাওয়ানদের টিম ইন্ডিয়া রয়েছে মুম্বাইয়ের টিম হোটেলে। সেখানেই নিভৃতবাসে দিন কা'টাচ্ছে মেন ইন ব্লুজ। হোটেলের মধ্যেই শরীরচর্চার মধ্যে দিয়ে নিজেদেরকে প্রস্তুত করছেন ধাওয়ান, চাহাররা। ২৮শে জুন শেষ হচ্ছে দ্রাবিড়ের ছেলেদের নিভৃতবাস।

তারপরেই শ্রীলঙ্কার উদ্দেশ্যে সাদা বলের সিরিজ খেলতে রওনা দেবে শিখর ধাওয়ানদের টিম ইন্ডিয়া। কিন্তু তার আগে মুম্বইয়ের টিম হোটেলের একটি খাবারের স্বাদ জয় করেছে ভারতীয় ক্রিকেটারদের মন। শ্রীলঙ্কাতে উড়ে যাওয়ার আগে সেই খাবারের সন্ধান দিলেন ধাওয়ান নিজে। বিসিসিআই নিজেদের সোশ্যাল মিডিয়াতে সেটি পোস্টও করে।

ভারতীয় ক্রিকেটারদের হট ফেবারিট পদে জায়গা করে নিয়েছে ‘Mock Duck’। সঞ্জু স্যামসন থেকে হার্দিক পান্ডিয়া সকলেই অর্ডার করছেন তাদের প্রিয় এই খাবার। এমন অবস্থায় হোটেলের শেফ, মেন ইন ব্লুজের অধিনায়ককেও এই খাবার খেতে বলেন। যা খাবার পরে এই মক ডাকের প্রেমে পড়ে যান শিখর ধাওয়ান। পরবর্তি সময়ে গব্বরও এই মক ডাক পছন্দ করছেন। ভিডিওতেই তা স্পষ্ট।

রবিবারে দুপুরের ভারতীয় ক্রিকেটারদের পছন্দের খাবারের সেই ভিডিও প্রকাশ করা হল। এই ভিডিওতে প্রথমে মক ডাক সম্বন্ধে জানান দলের অধিনায়ক। এরপরেই ধাওয়ানদের হেঁশেলে ঢু দেয় বিসিসিআই-এর ক্যামেরা। সেখানেই শেফ জানান তাঁরা কতটা যত্ন দিয়ে এই পদ রান্না করছেন। শেফ জানান টিম ইন্ডিয়ার কোন কোন তারকা এই পদের অর্ডার করছেন।

হোটেলের শেফ জানান, সঞ্জু স্যামসন আগে থেকেই এই খাবার পছন্দ করতেন এবং অর্ডার করতেন। শিখর ধাওয়ানকে এই খাবার চেখে দেখার কথা বলেন শেফ নিজে। তারপর গব্বরও এটাকে পছন্দ করতে শুরু করেন। পান্ডিয়া ভাইয়েরা ৩-৪ দিন ধরে দিনে দুই বার এই খাবারের অর্ডার করছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!