1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

কোপা আমেরিকায় সেরা খেলোয়াড় হবার দৌড়ে এগিয়ে যারা

  • সময় সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১২১ পঠিত

চলছে লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ খ্যাত ফুটবল টুর্নামেন্ট কো'পা আমেরিকা। আর চলমান এই টুর্নামেন্টে সেরা খেলোয়াড় হবার দৌড়ে এগিয়ে আছেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমা'র।

বর্তমান সময়ে ফুটবল বিশ্বে লিওনেল মেসি কিংবা ক্রিস্টিয়ানো রো'নালদোর সাথে ব্রাজিলিয়ান দলের তারকা নেইমা'রের নামটা শোনা যায় বেশ জোরেশোরেই। ব্রাজিলের জার্সি গায়ে একের পর এক রেকর্ড গড়ে যাওয়া নেইমা'র থেমে নেই এখনও। চলমান কো'পা আমেরিকা আসরে সেরা ফুটবলার হবার দৌড়ে এগিয়ে আছেন এই ব্রাজিলিয়ান তারকা।

টুর্নামেন্টে এখন পর্যন্ত নেইমা'রের দল ব্রাজিল মাঠে নেমেছে তিনটি ম্যাচে। ইকুয়েডরের বিপক্ষে ম্যাচের মধ্য দিয়েই গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচ খেলবে ব্রাজিল। আগের তিন ম্যাচে ব্রাজিল জিতেছে সব কয়টিতেই। যেখানে তিন ম্যাচে ২টি গোল করেছেন নেইমা'র।

পেরুর বিপক্ষে ম্যাচে নেইমা'রের পা থেকে একটি গোল আসার পাশাপাশি ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচেও গোলের দেখা পেয়েছেন দারুণ ছন্দে থাকা এই ফুটবলার। দুর্দান্ত ফর্মে থাকা নেইমা'র যেন গোতা ম্যায়েই ছিলেন অরপ্রতিরু'দ্ধ।

এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় নেইমা'রের অবস্থান ৪ নম্বরে। তবে নেইমা'র চার নম্বরে থাকলেও তার উপরে থাকা এঞ্জেল রোমেরো ২টি, আর্তিওন পেরেসিয়াদো ২টি এবং ভার্গাস করেছেন ২টি করে গোল। গোলসংখ্য্যার দিক দিয়ে সবাই সমান হলেও নেইমা'র এখন পর্যন্ত কিছুটা এগিয়ে রয়েছেন।

নেইমা'র অন্যান্য দিক থেকেও পাল্লা দিচ্ছেন অন্য দলের ফুটবলারদের সাথে। এবারের আসরে নেইমা'র গোল করিয়েছেন ৩টি। যেখানে পেরেসিয়াদো ২টি এবং শীর্ষে থাকা রোমেরো অন্যদের দিয়ে গোল করিয়েছেন ২টি করে।

এছাড়া নেইমা'রের গোলপোস্টে শটের সংখ্যাও অন্যান্যদের থেকে বেশি। নেইমা'রের শট যেখানে ১৫টি সেখানে রোমেরোর শতের সংখ্যা হচ্ছে ১০টি। এছাড়া পেরেসিয়াদো ও ভার্গাসের শট সংখ্যা রয়েছে যথাক্রমে ২ এবং ৫টি করে।

এখন পর্যন্ত পরিসংখ্যান নেইমা'রের পক্ষেই কথা বলছে। টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল ইতোমধ্যেই নিশ্চিত করা ব্রাজিলের জার্সিতে হয়তো এবারের আসরের সেরা খেলোয়াড়ই 'হতে পারেন নেইমা'র।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!