1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

আম্পায়ারিংকে বিদায়, স্টাম্পে সাকিবের ‘লাথি’ কষ্ট দিয়েছে মুনিরুজ্জামানকে

  • সময় রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১৪২ পঠিত

সবশেষ ঢাকা প্রিমিয়ার লিগেই (ডিপিএল) আম্পায়ারিং নিয়ে বেশ সমালোচনা 'হতে দেখা গেছে। সাকিব আল হাসানের আবেদনে সাড়া না দেয়ায় আম্পায়ারের সামনেই লাথি দিয়ে স্টাম্প ফেলে দেয়া কিংবা উপড়ে ফেলা। যদিও সাকিব স্বীকার করেননি ঠিক কী কারণে স্টাম্প উপড়ে ফেলেন।

এদিকে আরেক সিনিয়র ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদেরও আম্পায়ারের স'ঙ্গে তর্কে জড়ানো ভালো ভাবে নেয়নি দেশের আপা মর' ক্রিকেট স মর'্থকরা। দেদারছে গালি দিয়েছেন আম্পায়ারদের।

আর এসব নিতে পারেননি ঘরোয়া ক্রিকে'টের অন্যতম আম্পায়ার মুনিরুজ্জামান টিংকু। ডিপিএল-এর চলতি মৌসুম শেষ 'হতে না 'হতেই জানিয়ে দিলেন, আর আম্পায়ারিং করবেন না। ফেসবুকে স্টাটাসের মাধ্যমে আম্পায়ারিংকে বিদায় জানান তিনি।

কিন্তু কেন এভাবে হুট করে বিদায় জানিয়ে দিলেন? জানিয়েছেন, এত অ'পবাদ আর অ'পমান নিতে পারছেন না তিনি।

“সত্যি বলতে হুট করেই সি'দ্ধান্তটা নেয়া। ভাবলাম, নিজের সম্মানের থেকে তো আর বড় কিছু 'হতে পারে না। তাই ভাবলাম, আমা'র জার্নিটা এখানেই শেষ হওয়া দরকার।”

চলতি ডিপিএলের বেশ কিছু সি'দ্ধান্তই মানতে পারেননি ক্রিকেটাররা। সেসবের ক্ষোভ মাঠেই ঝাড়তে দেখা গেছে অনেককে। তবে মুনিরুজ্জামান মনে করছেন, ভুল সবাই করে। ভুলের ঊর্ধ্বে কেউই নয়।

“দেখেন, ভুল শুধু আ মর'া না। আইসিসির এলিট প্যানেলে থাকা আলিম দার, কুমা'র ধ'র্মসেনাও ভুল করেছেন বিতর্কিত হয়েছেন। কিন্তু এই সময়ে এসে দেখলাম, আমা'দের যারা খেলোয়াড়রা আছেন তারা এই সামান্য ভুলগু'লো মেনে নিতে চাচ্ছেন না।”

সাকিবের স্টাম্পে লাথি দেয়ার ইস্যু টেনে মুনিরুজ্জামান বলেন, “দেখেন সাকিব আল হাসানকে দেখে আমা'দের দেশের উঠতি ক্রিকেটাররা শিখছে। সাকিবদের মতো খেলোয়াড়রা যখন এমন কিছু করে বসে, তখন ভবি'ষ্যত ক্রিকেটাররাও এমন আচরণ করতেই পারে। সেই দিন দেখার আগেই এখনই সরে দাঁড়ানো উচিৎ মনে করেছি।”

অনেকেরই ধারণা, বিভিন্ন ক্লাব কর্মকর্তাদের ইচ্ছাতেই আম্পায়াররা মাঠে সি'দ্ধান্ত দিয়ে থাকেন। এমন যুক্তির স'ঙ্গে একমত নন মুনিরুজ্জামান।

“ এটা ঠিক না, আমা'র সাথে অন্তত এমন কিছু হয়নি। অন্য কারো স'ঙ্গে হয়েছে কী না আমি বলতে পারব না। আমি ব্যক্তিগত সি'দ্ধান্ত থেকেই আম্পায়ারিং থেকে সরে দাঁড়িয়েছি।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!