1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০২:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

যার চাওয়াতে বাংলাদেশের ব্যাটিং কোচের দায়িত্বে প্রিন্স

  • সময় রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৯৯ পঠিত

জিম্বাবুয়ে সফরে যাওয়ার আগেই সাকিব-তামি মর'া পেল তাদের ব্যাটিং এবং স্পিন বোলিং গু'রু। ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাটসম্যান অ্যাশওয়েল প্রিন্স এবং স্পিন বোলিং কোচ হয়েছেন লঙ্কান কিংবদন্তি র'ঙ্গনা হেরাথ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) দুই জনকেই সংক্ষি'প্ত সময়ের জন্যই নিয়োগ দিয়েছে। তাদের পারফর্মেন্সের উপর ভিত্তিতেই চুক্তির মেয়াদ বাড়ানোর বি'ষয়ে কথা হবে বলে জানান বিসিবির ক্রিকেট অ'পারেশন্স চেয়্যারম্যান আকরাম খান। শুধুমাত্র জিম্বাবুয়ে সফরে ব্যাটিং কোচ হিসেবে কাজ করবেন অ্যাশওয়েল প্রিন্স।

টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত স্পিন বোলিং পরা মর'্শক হিসেবে কাজ করবেন র'ঙ্গনা হেরাথ। দুইজনেরই ভবি'ষ্যত নির্ভর করছে তাদের পারফর্মেন্সের উপর। প্রাথমিক চুক্তির সময়কালীন পারফর্মেন্সের উপর। খেলোয়াড়ি ক্যারিয়ার শেষ কোচিংয়ে ক্যারিয়ার গড়েছেন অ্যাশওয়েল প্রিন্স।

হেরাথ এবং প্রিন্স দুইজনই লেভেল ৩ কোর্স করা কোচ। প্রিন্স এর আগে দক্ষিণ আফ্রিকার ঘরোয়া ক্রিকে'টে কাজ করেছেন। এছাড়াও দক্ষিণ আফ্রিকা এ দলের সাথেও কাজ করার অ'ভিজ্ঞতা আছে তার। অ'পর দিকে র'ঙ্গনা হেরাথের কোচিং ক্যারিয়ারে অ'ভিজ্ঞতার ভান্ডার শূন্য।

অ্যাশওয়েল প্রিন্স সাবেক ব্যাটিং কোচ জন লুইসের স্থলাভিষিক্ত হচ্ছেন। ড্যানিয়েল ভেট্টোরির স্থলাভিষিক্ত হচ্ছেন স্পিন বোলিং পরা মর'্শক র'ঙ্গনা হেরাথ। মূলত বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডোমি'ঙ্গোর পরা মর'্শের ব্যাটিং কোচ হিসেবে প্রিন্সকে বেঁছে নেওয়া হয়েছে। এ বি'ষয়ে আকরাম খান বলেন, ‘আমা'দের ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স, দক্ষিণ আফ্রিকান।

খেলোয়াড় হিসেবে তার রেপুটেশন অনেক ভালো। একই স'ঙ্গে কোচের স'ঙ্গে আলাপ-আলোচনা করে আ মর'া ওকে নিয়েছি। কোচ (রাসেল ডোমি'ঙ্গো) ওকে খুব হাইলি র‍্যাঙ্ক করেছে। ওকে আ মর'া এই সিরিজটার জন্য নিয়েছি। তারপর আ মর'া দেখে ভবি'ষ্যতের কথা চিন্তা করব। গু'ঞ্জন ছিল বাংলাদেশের ব্যাটিং কোচ হয়ে আসতে পারেন টাইগারদের সাবেক গু'রু জেমি সিডন্স।

তবে তাকে উপেক্ষা করেই অ্যাশওয়েল প্রিন্সকে কোচিং প্যানেলে যুক্ত করা হয়েছে। এ বি'ষয়ে বিসিবির ক্রিকেট অ'পারেশন্স চেয়্যারম্যান আকরাম বলেন, ‘অনেকেই ছিল। আরও তিন-চার জনের নাম ছিল। আ মর'া চেষ্টা করেছিলাম। যারা দলে আছে তাদের স'ঙ্গে কিছু আলাপ আলোচনা করেই আ মর'া এই সি'দ্ধান্ত নিয়েছি।

র'ঙ্গনা হেরাথে বি'ষয়ে আকরাম বলেন, ‘ওকে যদি পছন্দ করে খেলোয়াড়রা, স'ঙ্গে ও যদি ভালো করে তাহলে হয়তো আ মর'া চিন্তা-ভাবনা করব, বিশ্বকাপের পরে। তবে এখন টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত ওকে আ মর'া চুক্তিতে নিয়ে এসেছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!