1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
যে ১টি কারণে আজীবন নিষিদ্ধ হয়েছেন অস্ট্রেলিয়ার সাথে জয়ের নায়ক নাসুম আহমেদ তৃতীয় ম্যাচে বাংলাদেশ একাদশে পরিবর্তন, দেখেনিন কপাল পুড়ছে যার মুশফিককে খেলতে না দেয়ায় নিজেদের দেশকেই ধুয়ে দিচ্ছে অজি মিডিয়া! বিশ্বকাপে কবে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান? জানা গেল সূচি অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল

কিংবদন্তি শোয়েব আখতারকে পিছনে ফেলতে আসছে ধানি

  • সময় রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৮১ পঠিত

এবারের পাকিস্তান সুপার লিগে (পিএসএল) আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন সর্বোচ্চ উইকেট শিকারী ২২ বছর বয়সী শাহনেওয়াজ ধানি। তার খেলাতে সন্তুষ্ট মুলতান সুলতান্সের বোলিং কোচ আজহার মাহমুদ তিনি মনে করেন তার মধ্যে কিংবদন্তি শোয়েব আখতারের ছায়া খুঁজে পাওয়া যাচ্ছে।

পিএসএলের চলতি মৌসুমে চ্যাম্পিয়ন মুলতান সুলতান্সের হয়ে খেলেছেন ধানি। মাত্র ১১ ম্যাচে ২০ উইকেট তুলে নিয়ে টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারী ধানি মুলতানের প্রথম শিরোপা জয়ের পেছনে রেখেছেন বড় অবদান।

পাকিস্তানের সিন্ধু প্রদেশ থেকে ঠে আসা এই পেসারের বোলিং মুগ্ধ করেছে মুলতানের বোলিং কোচ আজহার মাহমুদকে। ধানির স'ঙ্গে তিনি মিল খুঁজে পেয়েছেন পাকিস্তানের সাবেক কিংবদন্তি পেসার শোয়েব আখতারের।

শোয়েবের মতোই হাস্যোজ্জল ধানি। ব্যাটসম্যানের কাছে মা'র খেলেও শোয়েবের মতোই খুব একটা পাত্তা দেন না এই ডানহাতি পেসার। ধানির এমন গু'নগু'লোর কারণে তার মধ্যে পাকিস্তানের নতুন শোয়েবকে দেখছেন আজহার

আজহার বলেন, “ধানি সবসময় হাসিখুশি থাকে। বল হাতে মা'র খেলো কিনা এটা তার কাছে তেমন কোন ব্যাপার না। ফলে দলের সবাই উজ্জীবিত থাকে। এটা এমন যে, আ মর'া যেন নতুন আরেকটি শোয়েব আখতার পেয়েছি

তবে সহসাই যে শোয়েবের সমপর্যায়ে যাওয়া যাব'ে না সেটি স্বরণ করিয়ে দিয়েছেন মুলতানের এই বোলিং কোচ৷ এখনও অনেক কাজ বাকি ধানির। বিশেষ করে ইন সুইং ও আউট সুইং নিয়ে ধানিকে কাজ করতে হবে বলে মনে করছেন তিনি।

“এটা তার জন্য কেবল একটি শুরু মাত্র। ইন সুইং ও আউট সুইং নিয়ে তাকে কাজ করতে হবে। তার বোলিংয়ের কোন জায়গাগু'লোতে কাজ করতে হবে সে বি'ষয়ে আমি একটি রিপোর্ট লিখে পাকিস্তানের বোলিং কোচকে পাঠাবো।” যোগ করেন আজহার।

এদিকে পিএসএল চলাকালীন লাহোর কালান্দার্সের বিপক্ষে ক্যারিয়ার সেরা মাত্র ৫ রানে ৪ উইকেট তুলে নেওয়ার পর ধানিকে নিয়ে মুগ্ধতার কথা জানিয়েছিলপন তার পূর্বসূরি শোয়েব আখতার। সেই সময় নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করা ভিডিওতে ধানির বোলিং ও মনোভাবের প্রশংসা করে তাকে ‘পাকিস্তানের ভবি'ষ্যত’ হিসেবে আখ্যায়িত করেন তিনি।

ঐ ভিডিওটিতে শোয়েব বলেন, “আমি খুব খুশি যে তার (ধানি) মতো ক্রিকেটাররা উঠে আসছে। পিএসএল এমন একটি প্ল্যাটফর্ম যেখানে খেলোয়াড়রা নিজেদের প্রতিভা দেখানোর সুযোগ পায়। আমি আজহার মাহমুদকে অ'ভিনন্দন জানাতে চাই যারা তার সাথে অনেক কাজ করেছেন এবং অ্যান্ডি ফ্লাওয়ারও তাই করেছেন। একজন ফাস্ট বোলারকে দৌঁড়াতে এবং তার বাউন্সার দেখা সবসময় আনন্দের। সে বাউন্সার দিয়ে তাদের (ব্যাটসম্যানদের) আঘা'ত করে এবং পরবর্তীতে ক্ষ'মাও চান। সে অসাধারণ মানুষ। আমি মনে করি সে পাকিস্তানের ভবি'ষ্যত।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!